চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

দাউদ ইব্রাহিমের ‘ডান হাত’ এজাজ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

৯ জানুয়ারি, ২০২০ | ৬:২৯ অপরাহ্ণ

ভারতের পাটনা থেকে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের সহযোগী এজাজ লকরাওয়ালাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। এ ঘটনায় আদালত ২১ জানুয়ারি পর্যন্ত এজাজকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। 

এর আগে এজাজের মেয়েকে গ্রেপ্তার করে পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতেই এজাজকে গ্রেপ্তার করতে সক্ষম হয় মুম্বাই পুলিশের স্পেশাল টিম। 

মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার সন্তোষ রস্তোগি জানিয়েছেন, এজাজের মেয়ে দেশ ছেড়ে পালানোর ছক কষেছিল। কিন্তু তার আগেই মুম্বাই পুলিশ তাকে মুম্বাই বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে। মেয়ের দেওয়া তথ্যের ভিত্তিতেই এজাজকে গ্রেপ্তারের জন্য ফাঁদ পাতে মুম্বাই পুলিশ। পরে জক্কনপুর থানার অন্তর্গত এলাকা থেকে গ্রেপ্তার করা হয় এজাজকে।

দাউদ ইব্রাহিমের ডান হাত বলা হয় এজাজকে। ভারতে দাউদের যাবতীয় অপারেশন সামলায় এজাজ। সেই জন্য এজাজের গ্রেপ্তার মুম্বাই পুলিশের বড় সাফল্য বলে মনে করা হচ্ছে। 

মুম্বাই পুলিশ জানিয়েছে, ছোটা রাজনের সঙ্গেও ঘনিষ্ঠ সম্পর্ক ছিল এজাজের। তাকে জেরা করে দাউদ ও তার গতিবিধি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে মনে করছে মুম্বাই পুলিশ। সূত্র: জিনিউজ 

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট