চট্টগ্রাম শনিবার, ০৪ জুলাই, ২০২০

সর্বশেষ:

কলমের জন্য ১০ বছরের শিশু খুন করল সহপাঠীকে

১৫ ডিসেম্বর, ২০১৯ | ১১:৩৭ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

কলমের জন্য ১০ বছরের শিশু খুন করল সহপাঠীকে

১০ বছরের এক শিক্ষার্থী খুন করলো তার নিজের এক সহপাঠীকে। একটি কলম ছিনিয়ে নেয়ার ঘটনাকে কেন্দ্র করে এরকম একটি কাণ্ড ঘটালো শিশুটি। ভারতের রাজস্থানের জয়পুরে এই ঘটনা ঘটেছে। শনিবার ওই শিশুটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পুলিশ জানিয়েছে, শিশুটির বাড়িতে এক সহপাঠী তার কলম ফেরত চাইতে এসেছিল। বুধবার স্কুল থেকে অভিযুক্ত শিশুটি তার সহপাঠীর কলম নিয়েছিল। কলমটি সে আর ফিরিয়ে দেয়নি।

কলমের মালিক শিশুটি অভিযুক্ত শিশুটির বাড়ি গেলে দু’জনের মধ্যে হাতাহাতি শুরু হয়। সে সময় অভিযুক্ত শিশুর বাড়িতে তার বাবা-মা ছিল না। তবে পরে তারা ওই ঘটনার প্রমাণ নষ্ট করে ফেলেছে এমন অভিযোগে তাদের গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত শিশুটি তার সহপাঠীর ওপর লোহার রড দিয়ে আক্রমন চালায়। শিশুটি মাথা, পাঁজর এবং পেটে আঘাত পায়। রডের আঘাত থেকেই পরে তার মৃত্যু হয়েছে।

অভিযুক্ত শিশুটির বাবা-মা বাড়ি ফেরার পর শিশুটি তার মাকে সবকিছু জানায়। এরপর তার বাবা-মা সব প্রমাণ নষ্ট করে ফেলে এবং মরদেহের সঙ্গে পাথর বেঁধে একটি পুকুরে ফেলে দেয়। অপরদিকে, নিহত শিশুটি বুধবার নিখোঁজ হওয়ায় তার বাবা-মা থানায় অভিযোগ করেন। পরে বৃহস্পতিবার ১২ বছরের শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনা তদন্ত করছে পুলিশ।

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 133 People

সম্পর্কিত পোস্ট