চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

১ মে, ২০১৯ | ১:৪২ পূর্বাহ্ণ

বালাকোটে ভারতীয় সাংবাদিকদের নিয়ে যেতে প্রস্তুত পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গি হামলার পর ভারতের বালাকোটে এয়ারস্ট্রাইক নিয়ে বারবারই প্রশ্ন তুলেছে পাকিস্তান। সোমবার ফের এই এয়ারস্ট্রাইকে বালাকোটে কোনও প্রাণহানি বা কোনও কিছুর ক্ষতি হয়নি বলে জানায় পাক সেনা।
রাওয়ালপিন্ডির জেনারেল হেডকোয়ার্টারে একটি সাংবাদিক সম্মেলনে পাক সেনাবাহিনীর উর্ধতন কর্তা মেজর জেনারেল আসিফ গফুর বলেন, ভারতীয় সাংবাদিকরা যদি চান তাহলে তাঁরা সত্যিটা দেখার জন্য বালাকোটে আসতে পারেন।
গফুরের মতে, ভারত গত দু’মাস ধরে ‘বারবার মিথ্যে’ কথা বলছে এয়ারস্ট্রাইক নিয়ে কিন্তু পাকিস্তান এই ‘মিথ্যে’ নিয়ে প্রতিক্রিয়া দেয়নি। তিনি আরও বলেন, পুলওয়ামা হামলার সঙ্গে পাকিস্তান যুক্ত ছিল না এবং পাক প্রধানমন্ত্রী ইমরান খান বিভিন্ন প্রমাণ এবং কথোপকথনের ওপর ভিত্তি করেই অনুসন্ধানের কথা বলেছিলেন।
শুধু তাই নয়, গফুর জানান, গত ২৭ ফেব্রুয়ারি ভারতে একটি নয়, ২টি জেট পাকিস্তান গুলি করে নামায়। এবং পাকিস্তানের ঋ-১৬-কে ভারতের গুঁড়িয়ে দেওয়ার বিষয়টিও তিনি অস্বীকার করেন।
উল্লেখ্য, একদিকে গফুর যেখানে ভারতের এয়ারস্ট্রাইক নিয়ে প্রশ্ন তুলছেন অন্যদিকে সেখানেই তিনি পাকিস্তানে জঙ্গি উপস্থিতির কথাও স্বীকার করে নিয়েছেন। সন্ত্রাসবাদ এবং জিহাদিদের উপস্থিতির কথা স্বীকার করে তিনি বলেন, সন্ত্রাসবাদ নির্মূলে আরও অনেককিছু করা বাকি পাকিস্তানের।
এএনআই সংবাদ সংস্থায় প্রকাশিত খবর থেকে জানা যায়, একটি সাংবাদিক সম্মেলনে ইন্টার সার্ভিসেস পাবলিক রিলেশনসের ডিরেক্টর মেজর আসিফ গফুর বলেছেন, ‘যারা হিংসা ছড়াচ্ছে এবং জিহাদি সংগঠনগুলির বিরুদ্ধে আমরা ব্যবস্থা গ্রহণ করছি।’

শেয়ার করুন
The Post Viewed By: 236 People

সম্পর্কিত পোস্ট