চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

৩০ এপ্রিল, ২০১৯ | ১:৫১ পূর্বাহ্ণ

রাহুল গান্ধী হারলে রাজনীতি ছেড়ে দেবেন সিধু

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতে সোমবার সকাল থেকে চতুর্থ দফা ভোট গ্রহণ হলো। এদিন সবমিলিয়ে ৭২ টি আসনে ভোট হয়। তবে এর মধ্যেই একাধিক জায়গায় প্রচারে ব্যস্ত হেভিওয়েট নেতারা।
আজ চতুর্থ দফায় ভাগ্য নির্ধারিত হবে একাধিক হেভিওয়েট নেতার। বিজেপি থেকে কেন্দ্রীয়মন্ত্রী গিরিরাজ সিং, সুভাষ ভামরে, এস এস আহলুওয়ালিয়া ও বাবুল সুপ্রিয়, কংগ্রেস প্রার্থী সালমান খুরশিদ ও অধীর রঞ্জন চৌধুরির ভাগ্য নির্ধারিত হবে আজ।
এদিকে মোদির দল বিজেপিকে কটাক্ষ করেছেন প্রাক্তন ক্রিকেটার ও কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু। ‘বিজেপির প্রতি আনুগত্য প্রদর্শন করলেই সে দেশপ্রেমী এবং কেউ দল ছাড়লেই তাকে দেশবিরোধী তকমা দেওয়া হয়’, এ নিয়েই প্রতিক্রিয়া সিধুর। পাশাপাশি ‘রাফায়েল দুর্নীতিই শেষপর্যন্ত নরেন্দ্র মোদির পরাজয়ের কারণ হবে’, এমনটাই মত সিধুর ।
উত্তর-প্রদেশের আমেথি লোকসভা কেন্দ্রে আরও একবার বিজেপি প্রার্থী স্মৃতি ইরানির বিরুদ্ধে লড়ছেন রাহুল গান্ধী। আর এ নিয়ে ভারতের সাবেক ক্রিকেট তারকা সিধুর মন্তব্য, ‘আমেথি আসনে রাহুল গান্ধী হারলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন।’ এর আগে ২০১৪ সালে অনুষ্ঠিত লোকসভা নির্বাচনে এ আসনে স্মৃতি ইরানির বিরুদ্ধে জয় পেয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

শেয়ার করুন
The Post Viewed By: 336 People

সম্পর্কিত পোস্ট