চট্টগ্রাম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

২৩ সেপ্টেম্বর, ২০২০ | ৯:৩৫ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

শনিবার থেকে সৌদিগামীদের জন্য বিমানের বিশেষ ফ্লাইট

করোনার জন্য যারা সৌদি আরবে কর্মস্থলে ফিরতে পারছিলেন না, তাদের জন্য দুটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ২৬ সেপ্টেম্বর একটি ফ্লাইট জেদ্দার উদ্দেশে এবং ২৭ সেপ্টেম্বর আরেকটি ফ্লাইট রিয়াদের উদ্দেশে ছেড়ে যাবে । আজ বুধবার বিমানের ব্যবস্থাপনা পরিচালক মোকাব্বির হোসেন এ তথ্য জানিয়েছেন।

এদুটি ফ্লাইটে কেবল তারাই যেতে পারবেন, যাদের সৌদি আরবে ফেরার টিকেট (রিটার্ন টিকিট) কেটে রাখা ছিল। মোকাব্বির খান বলেন, ১৬ ও ১৭ মার্চ জেদ্দা ও রিয়াদের বিমানের রিটার্ন টিকেটধারীদের জন্য বিশেষ ফ্লাইট দুটি চালানো হবে। এই ফ্লাইটে বুকিংয়ের জন্য বিমানের সেলস অফিসে আগামী ২৪ সেপ্টেম্বর যোগাযোগ করার অনুরোধ জানান তিনি। আটকে পড়া বাকিদের বিষয়ে বিমান এমডি বলেন, “ফ্লাইট অনুমোদন সাপেক্ষে পর্যায়ক্রমে অন্য যাত্রীদেরও বুকিংয়ের জন্য অবহিত করা হবে। অন্য যাত্রীদের এখন অযথা কাউন্টারে ভিড় না করতে অনুরোধ করা যাচ্ছে।”

এই যাত্রীদের কোভিড-১৯ নেগেটিভ সনদ সঙ্গে রাখতে হবে। মোকাব্বির বলেন, “কোভিড নেগেটিভ সার্টিফিকেট বাধ্যতামূলক এবং নমুনা সংগ্রহের ৪৮ ঘণ্টার মধ্যে সৌদি আরব পৌছতে হবে বলে সব যাত্রীকে ঢাকা থেকে কোভিড পরীক্ষা করতে হবে এবং ঢাকা থেকেই যাত্রা করতে হবে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 122 People