চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

খবর পড়তে পড়তে দাঁত খুলে গেল পাঠিকার!
খবর পড়তে পড়তে দাঁত খুলে গেল পাঠিকার!

১৮ জুলাই, ২০২০ | ১২:০০ পূর্বাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

খবর পড়তে পড়তে দাঁত খুলে গেল পাঠিকার!

সংবাদ উপস্থাপন করতে গিয়ে মাঝে মধ্যে নানা অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয়। কিন্তু তাই বলে উপস্থাপকের দাঁত খুলে চলে আসছে, এমনটা হয়তো আগে কেউ দেখেননি। এমনই এক ঘটনা সম্প্রতি সামনে এল। ইউক্রেনে এক নারী সাংবাদিক খবর পড়ার সময় এই পরিস্থিতির মধ্যে পড়েন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে।

মারিচা প্যাডালকো নামে ওই নারী সাংবাদিক ইউক্রেনের এক টিএসএন চ্যানেলে রাত ৯টার লাইভ খবর পড়ছিলেন। সেই সময় এই অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। লাইভ চলকালীন সেই পরিস্থিতি সামাল দিতে হয় মারিচাকে। পেশাদারের মতো তিনি পরিস্থিতি সামলেও নেন। যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, একটি সবুজ পোশাক পরে খবর পড়ছেন মারিচা। সেই সময় তিনি ইউক্রেনে করোনার পরিস্থিতি নিয়ে প্রতিবেদনের উপস্থাপনায় ব্যস্ত ছিলেন।

খবর পড়তে পড়তেই তিনি বুঝতে পারেন, তাঁর একটি দাঁত খুলে বেরিয়ে আসছে। সঙ্গে সঙ্গে তিনি হাত দিয়ে মুখ ঢেকে ফেলেন, মাত্র কয়েক মুহূর্ত। হাত সরাতেই দেখা যায়, তাঁর উপরের সারিতে সামনের দিকে একটি দাঁত নেই। সেই অবস্থাতেই গোটা সময়টা তিনি স্বাভাবিক ছন্দেই খবর পড়তে থাকেন, কোনও রকম অভিব্যক্তির পরিবর্তন ছাড়াই।

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 163 People

সম্পর্কিত পোস্ট