চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আবুধাবিতে করোনায় আরেক বাংলাদেশির মৃত্যু
আবুধাবিতে করোনায় আরেক বাংলাদেশির মৃত্যু

সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত আরো ৩৪৪ বাংলাদেশি

অনলাইন ডেস্ক

১৭ এপ্রিল, ২০২০ | ৫:০০ অপরাহ্ণ

সিঙ্গাপুরে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হওয়া ৭২৮ জনের মধ্যে ৩৪৪ জনই বাংলাদেশি। এখন পর্যন্ত দেশটিতে মোট ১৬৫৩ জন বাংলাদেশি করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৪৪২৭ জন। নতুন করে আরও ৩১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এই নিয়ে করোনায় সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৬৮৩ জন।

এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে ১০ জনের মৃত্যু হয়েছে। তবে করোনাভাইরাস পজিটিভ ফলাফল পাওয়ার আগেই আরও ২ জনের মৃত্যু হয়েছে। বুধবার ২৫৬, মঙ্গলবার ১৭১, সোমবার ২০৯, রোববার ১২৫, শনিবার ৯৯ ও শুক্রবার ৮৫ করোনায় আক্রান্ত হন। এসব প্রবাসী বাংলাদেশিরা দেশটির দুটি ডরমেটরি থেকে বেশি আক্রান্ত হয়েছে বলে জানা গেছে।

সিঙ্গাপুরে সবচেয়ে বড় ক্লাস্টার হিসেবে পংগল S11 ডরমিটরিকে চিহ্নিত করা হয়েছে। এই ডরমিটরি থেকে আজকে আরও ১৮১ জন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত পংগল S11 ডরমিটরি থেকেই ৯৭৯ জন অভিবাসী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ৭২৮ জন সবাই স্থানীয়ভাবে আক্রান্ত হয়েছে। এছাড়া ১৮৮৬ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে গুরুতর অবস্থায় থাকা ২৩ জনকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন