চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

সৌদি আরবে আটকে পড়া হজযাত্রীদের আনতে বিমানের ‘ফেরি ফ্লাইট’ 
সৌদিতে আটকেপড়া ১৪৫ জন ফিরলেন, মিসর গেলেন ১৪০ জন

১৬ মার্চ, ২০২০ | ১:৩১ অপরাহ্ণ

সৌদি আরব সংবাদদাতা

সৌদি আরবে আটকে পড়া হজযাত্রীদের আনতে বিমানের ‘ফেরি ফ্লাইট’ 

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণঘাতী করোনাভাইরাস কারণে সৌদি আরবের মক্কা মদিনায় ওমরাহ পালনে যাওয়া আটকেপড়া হজ যাত্রীদের ফেরত আনতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামীকাল মঙ্গলবার (১৭ মার্চ) জেদ্দা থেকে একটি মাত্র ‘ফেরি ফ্লাইট’ পরিচালনা করবে। সকাল সাড়ে সাতটায় ফ্লাইটটি জেদ্দার উদ্দেশে ছাড়বে। নিষেধাজ্ঞা প্রত্যাহার না হওয়া পর্যন্ত আপাতত বিমান সৌদি আরবে আর কোন ফ্লাইট পরিচালনা করবে না।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক মো. মোকাব্বির হোসেনের বরাত দিয়ে সোমবার মক্কার হজ কাউন্সিলর মো. মাকসুদুর রহমান তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি জানান, সৌদি আরবের সিদ্ধান্ত অনুযায়ী বিমানের ফ্লাইট বন্ধ করা হয়েছে। কিন্তু ওমরাহ ভিসা বা অন্য যে সকল যাত্রী বিমানে ভ্রমণের জন্য বুকিং করেছেন তাদের জন্য বিমান একটি মাত্র ‘ফেরি ফ্লাইট’ পরিচালনা করবে।

তিনি আরো জানান, আগামী মঙ্গলবার (১৭ মার্চ) সকাল সাড়ে সাতটায় ফ্লাইটটি বাংলাদেশের উদ্দেশে জেদ্দা থেকে ছাড়বে। আপাতত বিমান সৌদি আরবে আর কোন ফ্লাইট পরিচালনা করবে না। এদিকে আগামী ১৮, ১৯, ২০ ও ২৬ মার্চ কারো ফিরতি ফ্লাইট থাকলে দ্রুত স্হানীয় বিমান অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন। জেদ্দা ও মদিনা থেকে দেশে আসার সম্মানিত যাত্রীগণকে উক্ত ফ্লাইটে আসার আহবানও জানান তিনি।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 164 People

সম্পর্কিত পোস্ট