চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

২৪ ঘন্টা হটলাইন চালু করেছে সৌদিআরব
২৪ ঘন্টা হটলাইন চালু করেছে সৌদিআরব

১৫ মার্চ, ২০২০ | ১১:৩৪ পূর্বাহ্ণ

সৌদিআরব সংবাদদাতা

২৪ ঘন্টা হটলাইন চালু করেছে সৌদিআরব

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণঘাতী করোনাভাইরাস সম্পর্কে যে কোনো তথ্য জানানোর জন্য ২৪ ঘন্টার হট লাইন চালু করেছে সৌদিআরবের স্বাস্থ্য মন্ত্রণালয়। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র দেশটির নাগরিক এবং অভিবাসীদের করোনা ভাইরাস সম্পর্কিত জরুরী সেবা গ্রহণ করার জন্য এই হট লাইনের মাধ্যমে সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন । হট লাইন নাম্বারটি হল ৯৩৭।

চীন থেকে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত ২ হাজার ৬৬৫ জন আক্রান্ত হয়েছে। এতে মৃত্যু হয়েছে ৫৬ জনের। রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধে যুক্তরাষ্ট্রের কেন্দ্রগুলো এ তথ্য নিশ্চিত করেছে। এদিকে যুক্তরাজ্যে করোনাভাইরাসে আক্রান্তে মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। দেশটিতে নতুন করে করোনাভাইরাসে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে করোনা সংক্রমিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হলো ২১ জনের। আর এতে যুক্তরাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ১৪০।

সর্বশেষ খবর অনুযায়ী, বিশ্বের ১২৩টি দেশের ১ লাখ ৫৬ হাজার ১৬ জন কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছে। মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৮১৯ জনে। এদিকে ভাইরাসটির প্রাদুর্ভাব ঠেকাতে আগামী ৩০ মার্চ পর্যন্ত বিশ্বের সকল আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ ঘোষণা করেছে সৌদিআরব। এদিকে দেশটিতে নতুন করে আরো ১৭ জন করোনা ভাইরাসে আক্রান্তের খবর পাওয়া গেছে । এ নিয়ে মোট সংখ্যা দাঁড়াল ১০৩।

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন
The Post Viewed By: 140 People

সম্পর্কিত পোস্ট