চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

ফটিকছড়ির আমান বাজারে ভয়াবহ আগুনে ১২ দোকান ১১ বসতঘর পুড়ে ছাই

৮ মার্চ, ২০২০ | ১:৫৭ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ ফটিকছড়ি

ফটিকছড়ির আমান বাজারে ভয়াবহ আগুনে ১২ দোকান ১১ বসতঘর পুড়ে ছাই

উপজেলার হারুয়ালছড়ি ইউপির আমান বাজারে আগুন লেগে আগুন লেগে ১২টি দোকান এবং দোকানের পেছনের ১১টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল ৭ মার্চ ভোররাত ৪টার দিকে এ ঘটনা ঘটে।

এতে অন্তত এক কোটি টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে বলে হারুয়ালছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ মো. ইকবাল হোসেন চৌধুরী জানিয়েছেন। উক্ত চেয়ারম্যান এবং স্থানীয় একাধিক সূত্রে জানাগেছে গতকাল শনিবার ভোররাত ৪টার দিকে উক্ত বাজারে অগ্নিকা-ের সুচনা হয়। এতে একে একে উক্ত বাজারের ব্যবসায়ী মো.

আনোয়ারের মুদির দোকান এবং দোকানের পেছনে থাকা দুটিসহ মোট তিনটি ঘর, মো. ইসলামের চা দোকান ও দোকানের পেছনে থাকা ঘর, আমজাদ আলীর মুদির দোকানসহ তিনটি ঘর, মো. হারুনের মুদির দোকানসহ দুটি ঘর, সালাহ উদ্দিনের ফার্নিচারের দোকান সহ দুটি ঘর, কালিপদ দে’র কামারের দোকান সহ দুটি ঘর, লিয়াকত আলীর চা দোকানসহ তিনটি ঘর, এজাহার মিয়ার মুরগি ও মাছের দোকানসহ দুটি ঘর, মো. আলী আকবরের ফুলের দোকান সহ দুটি ঘর, মো.রাজিবের কুলিং কর্নার সহ তিনটি ঘর, মো. আজম এর মুদির দোকানসহ দুটি ঘর, মো.এমরানের দুটি সিএনজি টেক্সি ও একটি কম্প্উিটার পুড়ে ছাই হয়ে যায়। এতে উক্ত ব্যবসায়ীদের প্রায় কোটি টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে বলে তারা জানান। অগ্নিকা-ের সঠিক কারন জানা যায়নি। তবে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকা-ের সুচনা হয়ে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে।

শেয়ার করুন
The Post Viewed By: 66 People

সম্পর্কিত পোস্ট