চট্টগ্রাম বুধবার, ২৭ মে, ২০২০

শারীরিকভাবে লাঞ্ছনাকারী প্রধান শিক্ষককে গাছে বেঁধে রাখল অতিষ্ঠ ছাত্রীরা

৫ মার্চ, ২০২০ | ৭:২৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শারীরিকভাবে লাঞ্ছনাকারী প্রধান শিক্ষককে গাছে বেঁধে রাখল অতিষ্ঠ ছাত্রীরা

স্কুলের ছাত্রীদের সঙ্গে দিনের পর দিন আপত্তিকর আচরণ করে আসছিলেন প্রধান শিক্ষক। কিন্তু অভিভাবকদের পরামর্শে অভিযুক্ত শিক্ষককে স্কুলের গাছে বেঁধে রাখল পড়ুয়ারা। খবর পেয়ে ওই শিক্ষককে উদ্ধার করতে যায় পুলিশ। তখন পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভে ফেটে পড়ে পড়ুয়ারা। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের বাঁকুড়ার সিমলাপালে উন্তিশোল রসনাময়ী জুনিয়ার হাইস্কুলে।
উন্তিশোল রসনাময়ী জুনিয়ার হাইস্কুলের প্রধান শিক্ষক অরুণ কুমার সিংহ মহাপাত্র দীর্ঘদিন ধরেই ছাত্রীদের সঙ্গে আপত্তিকর আচরণ করছেন বলে অভিযোগ পড়ুয়াদের। তাদের দাবি, মাঝে মধ্যেই প্রধান শিক্ষক ক্লাস নেওয়ার নাম করে শ্রেণিকক্ষে ঢুকে ছাত্রদের বের করে দেন। তারপর ছাত্রীদের গান করতে বলেন। অভিযোগ, গান করার সময় ছাত্রীদের হাত ধরে টানাটানি সহ নানারকম আপত্তিকর আচরণ করেন প্রধান শিক্ষক।
এদিনও, একই ঘটনার পুনরাবৃত্তি হলে সমস্ত পড়ুয়া একজোট হয়ে অভিযুক্ত প্রধান শিক্ষককে স্কুল চত্বরেই একটি গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখে। খবর পেয়ে স্কুলে আসে সিমলাপাল থানার পুলিশ। ওই শিক্ষককে উদ্ধার করতে গেলে পুলিশের সামনেই শিক্ষার্থী ও অভিভাবকগণ অভিযুক্ত প্রধান শিক্ষকের  শাস্তির দাবিতে বিক্ষোভে ফেটে পড়েন।

 

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 92 People