চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

বিমানের ভেতর অশান্ত শান্তির পায়রা, ভাইরাল ভিডিও
বিমানের ভেতর অশান্ত শান্তির পায়রা, ভাইরাল ভিডিও

১ মার্চ, ২০২০ | ২:৪৫ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

বিমানের ভেতর অশান্ত শান্তির পায়রা, ভাইরাল ভিডিও

কবুতর মানে শান্তির পায়রা। এবার সেই শান্তির পায়রা বিমানের ভেতর উড়ার ভিডিও ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে কবুতরের ভিডিওটি উড়ে বেড়াচ্ছে।

বিমানের ভেতর কেউ কেউ ধরার চেষ্টা করছেন তো, তারা উড়ে আরেক জায়গায় যাচ্ছে। সেখান থেকে কখনো ঢুকে পড়ছে ব্যাগের নিচে।

ভারতের সংবাদমাধ্যম জি-নিউজ জানায়, আহমেদাবাদের উদ্দেশে আকাশে ডানা মেলতে সবে প্রস্তুত হচ্ছিল বিমানটি। বিমানবন্দরের হাওয়ায় উড়ে ওই বিমানের কেবিনে দুটি পায়রা ঢুকে পড়ে। পায়রা দেখে যাত্রীদের মধ্যে হুলুস্থুল পড়ে যায়। পরে বিমানবালারা পায়রাগুলোকে বাইরের মুক্ত হাওয়ায় বের করে দেন।

এই ঘটনায়বন্দর ছাড়তে বিমানটির ৩০ মিনিট দেরি হয়। বিমানে পায়রা ওড়ার সেই দৃশ্য ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাকেশ ভগত নামে এক যাত্রী।

এক যাত্রী ক্ষোভ প্রকাশ করে কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন।

ভিডিওটি পোস্ট করে টুইটে রাকেশ মজা করে লেখেন, বাস্তবিকই বড় পাখির মধ্যে ছোট পাখি। আহমেদাবাদ-জয়পুর ফ্লাইট ৩০ মিনিট লেটে উড়ল।

ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছে গো এয়ার কতৃর্পক্ষ বিবৃতি দিয়ে জানিয়েছে, এই অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমরা সম্মানিত যাত্রীদের কাছে দুঃখ প্রকাশ করছি। তবে এমন ঘটনার জন্য এয়ারপোর্ট কর্তৃপক্ষ দায়ী। তাদের যথপোযুক্ত পর্যবেক্ষণের অভাবেই এমন কাণ্ড ঘটেছে।

বিমানসেবিকা থেকে সহযাত্রীরা পাখিটি ধরার জন‌্য বিমানের ভেতরে লাফালাফি শুরু করেন। শেষে বিমানের দরজা খুলে দেওয়ার কিছুক্ষণ পর বেরিয়ে যায় বিনা টিকিটের ‘যাত্রী’।

Pigeon flies inside GoAir plane, passengers try to catch it.

#GoAir #Pigeon #GoAiirLinesIndia #IndiaPigeon flies inside GoAir plane, passengers try to catch it. Video goes viral.Video Courtesy: Twitter

Posted by DY365 on Saturday, February 29, 2020

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 263 People

সম্পর্কিত পোস্ট