চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

কণিকা’র ৭ম বর্ষপূর্তিতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

২২ ফেব্রুয়ারি, ২০২০ | ৯:৪১ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

কণিকা’র ৭ম বর্ষপূর্তিতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

স্বেচ্ছাসেবী রক্তদাতা সংগঠন কণিকা’র ৭ম বর্ষপূর্তি ২০২০ উপলক্ষে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শহীদ মিনার চত্বরে কণিকার ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন আয়োজন করা হয়। ইঞ্জিনিয়ার মোহাম্মদ সায়েমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কেক কেটে ক্যাম্পেইন উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আকতার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘এই ভাষার মাসে শহীদদের স্মরণে স্বেচ্ছায় রক্তদানের মত মহান কাজের বার্তা সকলের মাঝে ছড়িয়ে দিতে হবে’ তিনি কণিকা’র জন্যে শুভকামনা জানান।

তাসলিমা আক্তার পপির সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন, কণিকা’র প্রতিষ্ঠাতা জনাব সাইফুল্যাহ মনির। উক্ত ক্যাম্পেইনে শতাধিক বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা এবং স্বেচ্ছায় রক্তদাতা হিসেবে নিবন্ধন করেন।

উল্লেখ্য, ২০১৩ সালের ২১ ফেব্রুয়ারি তিন উদ্যমী তরুণের হাত ধরে আত্মপ্রকাশ করে ‘কণিকা’। নিয়মিত রক্তদানে সচেতনতামূলক ক্যাম্পেইনের পাশাপাশি মাদক বিরোধী, বাল্যবিবাহ বন্ধে জনসচেতনতা বৃদ্ধি, শীতবস্ত্র বিতরণ, বন্যার্তদের মাঝে ত্রানসহ নানা কর্মসূচি আয়োজন করে আসছে সংগঠনটি।- বিজ্ঞপ্তি

 

 

পূর্বকোণ/এস

শেয়ার করুন
The Post Viewed By: 300 People

সম্পর্কিত পোস্ট