চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

২৮ এপ্রিল, ২০১৯ | ১:০৩ পূর্বাহ্ণ

বিজিএমইএ চট্টগ্রামের নতুন পরিচালনা পর্ষদ ও বিদায়ীদের সংবর্ধনা ও বিদায়

বিজিএমইএ আঞ্চলিক কার্যালয়, বিজিএমইএ ভবন, চট্টগ্রাম-এর সম্মেলন কক্ষে বিজিএমইএ নব-নির্বাচিত প্রথম সহ-সভাপতি, সহ-সভাপতি ও বিদায়ী প্রথম সহ-সভাপতি, সহ-সভাপতি এবং চট্টগ্রাম অঞ্চলের নব-নির্বাচিত পরিচালক ও বিদায়ী পরিচালকদের বরণ ও বিদায় উপলক্ষে গতকাল শনিবার এক সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিজিএমইএ’র প্রয়াত সদস্যগণের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এরপর বিদায়ী নব-নির্বাচিত পর্ষদ পরস্পরকে ফুল ও উপহার দিয়ে স্বাগত জানান।
বিদায়ী প্রথম সহ-সভাপতি মঈনউদ্দিন আহমেদ (মিন্টু) নব-নির্বাচিত পর্ষদকে অভিনন্দন জানিয়ে বলেন, নব-নির্বাচিত প্রথম সহ-সভাপতি একজন অভিজ্ঞ সং। আশা করি তার নেতৃত্বে নতুন পরিচালনা পর্ষদ পুনঃনির্বাচিত ও নব-নির্বাচিতদের অভিজ্ঞতার সমন্বয়ে বিজিএমইএ’র কর্মকান্ডকে আরো গতিশীল ও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন।
নব-নির্বাচিত প্রথম সহ-সভাপতি মোহাম্মদ আবদুস ছালাম বিদায়ী প্রথম সহ-সভাপতি মঈনউদ্দিন আহমেদ (মিন্টু) ও পরিচালকবৃন্দের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে বলেন, গার্মেন্টস্্ সেক্টরের যে কোন সমস্যা সমাধানে বর্তমান পর্ষদ সকল প্রচেষ্টা অব্যাহত রাখবে এবং নতুন সভাপতির নেতৃত্বে আর্ন্তজাতিক পরিমন্ডলে এ সেক্টরের উত্তরোত্তর ইমেজ বিল্ডিংয়ে উদ্যোগ নিবে।
বিজিএমইএ’র প্রাক্তন সভাপতি এস. এম. ফজলুল হক তার বক্তব্যে নতুন পর্ষদের সাফল্য কামনা করেন এবং বিদায়ী পর্ষদের কর্মকান্ডের প্রশংসা করেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিজিএমইএ’র নব-নির্বাচিত সহ-সভাপতি এ.এম. চৌধুরী সেলিম ও বিদায়ী সহ-সভাপতি মোহাম্মদ ফেরদৌস।
এ সময় আরো উপস্থিত ছিলেন নব-নির্বাচিত পরিচালক এ. এম. মাহাবুব চৌধুরী, মোহাম্মদ মুসা, অঞ্জন শেখর দাশ, মোহাম্মদ আতিক, খন্দকার বেলায়েত হোসেন, এনামুল আজিজ চৌধুরী, মিরাজ-ই-মোস্তফা কাইসার এবং বিদায়ী পরিচালক এ. এন. এম সাইফুদ্দিন, কাজী মাহাবুব উদ্দিন জুয়েল, মোহাম্মদ সাইফ উল্লাহ, আমজাদ হোসাইন চৌধুরী, প্রাক্তন প্রথম সহ-সভাপতি শাহাবুদ্দিন আহমেদ, খলিলুর রহমান, এস.এম. নূরুল হক, এস. এম. আবু তৈয়ব, নাসির উদ্দিন চৌধুরী ও প্রাক্তন পরিচালকসহ চট্টগ্রাম অঞ্চলের মালিকগণ।

শেয়ার করুন
The Post Viewed By: 445 People

সম্পর্কিত পোস্ট