চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

৫ মে, ২০১৯ | ১:৩২ পূর্বাহ্ণ

শিলার প্রথম

নির্মাতা অপূর্ব রানার নাতুন চলচ্চিত্র ‘দরদ’। সম্প্রতি শুরু হয়েছে ছবিটির শুটিং। গতকাল ঢাকার একটি হাসপাতালে ঘূর্ণিঝড় ‘ফণী’র মধ্যদিয়েই ছবির শুটিং চলে। ছবিতে নায়ক হিসেবে থাকছেন নবাগত সালমান জাফরি। সালমান জাফরির সঙ্গে নায়িকা হিসেবে থাকছেন শিরিন শিলা। ছবিটিতে একজন পুলিশ অফিসার চরিত্রে দেখা যাবে শিরিন শিলাকে।
গতকাল নায়িকা শিরিন শিলা তার ফেসবুকে শুটিংয়ের কিছু ছবি ফেসবুকে দিয়েছেন। যেখানে তাকে পুলিশের পোশাকে দেখা গিয়েছে। আমার সেই পোস্টে অনেকেই নানা মন্তব্য করছে।
ছবির নির্মাতা অপূর্ব রানা বলেন, ‘আমরা গতকাল সকাল থেকে ‘দরদ’ ছবির শুটিং করছি ঢাকার একটি হাসপাতালে। এখানে হাসপাতালে ভেতরে শুটিং করছি। গতকাল সকাল থেকে রাত পর্যন্ত শুটিং করেছি। আজ সকাল থেকে আবার শুরু করেছি।’ শিলাকে নিয়ে রানা বলেন, ‘গল্পের চরিত্র অনুযায়ী শিল্পী সংকট রয়েছে আমাদের দেশে। আমি ‘দরদ’ ছবিতে এমন একজন নায়িকা খুঁজছিলাম যাকে পুলিশ অফিসার চরিত্রে মানাবে। শিরিন শিলার হাইট ভালো, বডি ফিটনেস আছে, যে কারণে তাকে ছবিতে যুক্ত করেছি।’ ছবিটি নিয়ে শিরিন শিলা বলেন, ‘আমি সব সময়ই নতুন নতুন চরিত্র নিয়ে দর্শকদের সামনে হাজির হওয়ার চেষ্টা করি। নতুন চরিত্র আমাকে অনুপ্রাণিত করে।
এর আগে পুলিশের চরিত্রে অভিনয় করিনি, এটাই প্রথম। চরিত্রের জন্য বেশ অনেক দিন থেকেই গ্রুমিং করেছি। সবাই দোয়া করবেন আমরা যেন ভালো একটি ছবি উপহার দিতে পারি।’

শেয়ার করুন
The Post Viewed By: 411 People

সম্পর্কিত পোস্ট