চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বলিউডে পা রাখতে যাচ্ছেন জাকিয়া বারী মম

বিনোদন ডেস্ক

১৯ আগস্ট, ২০১৯ | ৩:২৪ অপরাহ্ণ

বলিউডে পা রাখতে যাচ্ছেন বাংলা নাটক ও সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। ছোট পর্দার পাশাপাশি বেশ কয়েকটি সিনেমাতেও দাপিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। কিন্তু এই প্রথম দেশের গণ্ডি পেরিয়ে এই অভিনেত্রীকে দেখা যাবে বলি দুনিয়ায়।

জানা গেছে, সমীর খান পরিচালিত ‘ম্যাক্স কি গান’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। ছবির গল্পটির এমন- কোটিপতি ম্যাক্স মনে করেন অর্থের জোর থাকলে জয় করা যায় সব কিছু। এমনকি তার মৃত ভাইকেও নাকি ফিরিয়ে আনা সম্ভব। সেখান থেকেই একের পর এক নারকীয় হত্যালীলায় মেতে ওঠে ম্যাক্স। এই নিয়েই এগোয় ছবি। সাসপেন্সে মোড়া এই ছবিতে মম’র চরিত্র একজন সিবিআই অফিসারের। এছাড়াও এই ছবিতে আরো অভিনয় করছেন টেলিভিশনের পরিচিত মুখ অমিতা নাঙ্গিয়া এবং নিশান্ত পাণ্ডে।

ছবি প্রসঙ্গে জাকিয়া বলেন, “আমার খুবই ভাল লাগছে। এই মুহূর্তে আমি ভুটানে রয়েছি ছবির শুটের জন্য। ২৩ অগস্ট পর্যন্ত শুটিং চলবে এখানে।” আগামী দিনে কি টলিউডেও দেখা যাবে জাকিয়াকে? সে সম্ভাবনার কথা একেবারে উড়িয়ে না দিয়ে নায়িকা বললেন, “টলিউডেও কাজ করতে আমি আগ্রহী। তবে পাশাপাশি বাংলাদেশেও কাজ চালিয়ে যেতে চাই। ওটি আমার নিজের দেশ। ওই দেশই আমাকে পরিচিতি এনে দিয়েছে। তাই সবার আগে প্রাধান্য পাবে বাংলাদেশই।”

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট