চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

অভিনয় ছাড়ছেন জাইরা

১ জুলাই, ২০১৯ | ১২:৫২ পূর্বাহ্ণ

অভিনয় ছাড়ছেন জাইরা

দঙ্গল সিনেমায় অভিনয় করে রাতারাতি খ্যাতি পান অভিনেত্রী জাইরা ওয়াসিম। এরপর সিক্রেট সুপারস্টার সিনেমাতেও তার অভিনয় প্রশংসা পায়। কিন্তু অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী।
গতকাল রোববার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড পেজে এ বিষয়ে বিস্তারিত জানিয়ে একটি পোস্ট করেন জাইরা। তিনি লিখেছেন, পাঁচ বছর আগে আমি একটি সিদ্ধান্ত নিয়েছিলাম, যা আমার জীবন চিরদিনের জন্য বদলে দিয়েছে। বলিউডে পা রাখার পর থেকেই আমি বেশ জনপ্রিয়তা পেতে শুরু করি। মানুষের প্রধান আকর্ষণে পরিণত হই। সফল হিসেবে আমাকে দেখানো হয়েছে এবং আমি তরুণদের রোল মডেলে পরিণত হই। যাহোক, আমি তা করতে অথবা হতে চাইনি। বিশেষ করে সাফল্য ও ব্যর্থতা নিয়ে বলতে গেলে আমি এটি মাত্র বুঝতে শুরু করেছিলাম। যেহেতু বলিউডে আজ আমার পাঁচ বছর পূর্ণ হলো, আমি একটি কথা স্বীকার করতে চাই, সত্যিই আমি আমার এই কাজের মাধ্যমে যে পরিচয় পেয়েছি তাতে খুশি নই। অনেকদিন থেকেই মনে হচ্ছিল, আমি অন্যকিছু হওয়ার জন্য সংগ্রাম করছি।
এই ক্ষেত্র অনেক ভালোবাসা, সহযোগিতা ও প্রশংসা দিয়েছে কিন্তু এটি আমাকে অজ্ঞতার দিকে ঠেলে দিয়েছে। আমি ধীরে ধীরে অজ্ঞতাবশত ঈমান হারা হয়ে যাচ্ছিলাম। আমি এমন এক পরিবেশে কাজ করছিলাম, যা আমার ঈমানের ওপর প্রভাব ফেলছিল। ধর্মের সঙ্গে আমার সম্পর্ক হুমকির মধ্যে ছিল।
এছাড়া তার সিদ্ধান্তের ব্যাখ্যা দিয়ে আরো অনেক কথা লিখেছেন জাইরা। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে জাইরা অভিনীত সিনেমা দ্য স্কাই ইজ পিংক। সোনালি বোস পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন, প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার প্রমুখ। আগামী ১১ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 315 People

সম্পর্কিত পোস্ট