চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

২২ অক্টোবর, ২০২০ | ১২:৫১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, ছবি-আনন্দবাজার পত্রিকা

শ্রীকান্তসহ সারেগামাপার চার বিচারক করোনায় আক্রান্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্যসহ রিয়েলিটি শো ‘সারেগামাপা’র চার বিচারক মনোময় ভট্টাচার্য, আকৃতি কক্কর ও মিকা সিং।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’র বিচারক শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য দুজনেই ইতোপূর্বে করোনাক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন। এরপর বুধবার (২১ অক্টোবর) খবর আসে অপর দুই বিচারক মিকা সিং ও আকৃতি কক্করও সংক্রমিত হয়েছেন। এখন তারাও হোম কোয়ারেন্টিনে। তবে সঞ্চালক আবির চট্টোপাধ্যায়, জয় সরকার, রাঘব চট্টোপাধ্যায় এবং ইমন চক্রবর্তীর পরীক্ষার ফল নেগেটিভ আসে। তারা প্রত্যেকেই এখন হোম আইসোলেশনে রয়েছেন।

কয়েকদিন আগেই শুরু হয়েছে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’র নতুন সিজন। চারজন বিচারকই করোনায় আক্রান্ত হওয়ায় শো’টি চালিয়ে যাওয়া নিয়ে চিন্তায় পড়েছেন আয়োজকরা। প্রথমেই শ্রীকান্ত আচার্যের হালকা উপসর্গ দেখা গিয়েছিল। তারপরই তিনি পরীক্ষা করান এবং তাঁর করোনা পজিটিভ আসে। এর পরই মনোময় ভট্টাচার্যের করোনার উপসর্গ দেখা যায়। শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য দুজনেই হোম আইসোলেশনে রয়েছেন। এরপর মিকা ও আকৃতিও হোম কোয়ারেন্টাইনে চলে যান।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 165 People

সম্পর্কিত পোস্ট