চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

তেলেগু অভিনেত্রী শ্রাবণীর ঝুলন্ত লাশ উদ্ধার
তেলেগু অভিনেত্রী শ্রাবণীর ঝুলন্ত লাশ উদ্ধার

৯ সেপ্টেম্বর, ২০২০ | ৬:০৭ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

তেলেগু অভিনেত্রী শ্রাবণীর ঝুলন্ত লাশ উদ্ধার

ভারতের দক্ষিণ রাজ্যের অভিনেত্রী শ্রাবণী কোন্দাপালির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তেলেগুভাষী এই টিভি অভিনেত্রীর বয়স হয়েছিল মাত্র ২৬ বছর। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। এই ঘটনায় শ্রাবণীর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।

পরিবারের দাবি, অন্ধ্রপ্রদেশের কাকিনাড়া অঞ্চলের বাসিন্দা দেবরাজ রেড্ডি নামের এক ব্যক্তি কয়েকদিন আগে শ্রাবণীকে হয়রানি করেছেন। পাশাপাশি ফোনে তাকে সম্মানহানির হুমকি ও ব্ল্যাকমেইল করতেন। এর অপমান সহ্য করতে না পেরে এমন চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন শ্রাবণী।

তেলেগু ৩৬০ জানায়, টিকটকে শ্রাবণীর সঙ্গে দেবরাজের পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। তারা প্রায়ই দেখা করতেন। কিন্তু সম্প্রতি দেবরাজ শ্রাবণীকে হেনস্তা করায় তরুণ এই অভিনেত্রী উদ্বিগ্ন হয়ে পড়েন।

‘মানাসু মামাতা’ নামে একটি টিভি সিরিয়ালে কাজ করে বিশেষ পরিচিতি পান শ্রাবণী। ভারতের হায়দরাবাদের মধুরানগরে গত ৮ সেপ্টেম্বর নিজের বাড়ির বাথরুমে তাকে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 203 People

সম্পর্কিত পোস্ট