চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

ফেঁসে যাচ্ছেন সুশান্তের প্রেমিকা রিয়া!

৮ সেপ্টেম্বর, ২০২০ | ৭:১৭ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

ফেঁসে যাচ্ছেন সুশান্তের প্রেমিকা রিয়া!

অবশেষে সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়েছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) ঘণ্টাখানেক জেরার পর মাদককাণ্ডে রিয়াকে গ্রেপ্তার করে। বিগত কয়েক দিন ধরেই রিয়া চক্রবর্তীর গ্রেপ্তারির গুঞ্জন ওঠেছিল। অবশেষে আজ এই অভিনেত্রীকে গ্রেপ্তার করে এনসিবি।

গ্রেপ্তারের পরপরই রিয়াকে প্রথমে মেডিকেল টেস্টের জন্য নিয়ে যাওয়া হয়। অন্য তিন অভিযুক্তসহ এই অভিনেত্রীকে আদালতে তোলা হবে আগামীকাল বুধবার (৯ সেপ্টেম্বর)।

এর আগে এনসিবি রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী ও অভিনেতার ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেপ্তার করে। তবে আগেই শোনা গিয়েছিল, সুশান্ত মৃত্যুকাণ্ডের নেপথ্যে রিয়ার হাত না থাকলেও মাদক পাচারকারীচক্রের সঙ্গে সক্রিয়ভাবে যোগাযোগ থাকায় অভিনেত্রী রিয়া গ্রেপ্তার হতে পারেন।

অন্যদিকে, তদন্তের স্বার্থে কয়েকদিন জেল হেফাজতে রেখে অন্যান্য অভিযুক্তদের পাশাপাশি রিয়া চক্রবর্তীকেও জিজ্ঞাসাবাদ করতে চাই নারকোটিক্স বিভাগ। গোয়েন্দা আধিকারিকরা এই মুহূর্তে এটাকেই উপযুক্ত বলে মনে করছেন। প্রসঙ্গত, গতকালই রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী মন্তব্য করেছিলেন যে, “ছেলের পর এবার রিয়াকেই গ্রেপ্তার হতে হবে এটা জানি!”

উল্লেখ্য, মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে গত ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার থাকলেও পরে তা সুপ্রিম কোর্টের নির্দেশে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে ওঠে। সেই মামলায় রিয়ার হোয়াটসএপ চ্যাট থেকে মাদকযোগের কথা উঠে এলে এনসিবি আলাদা করে তদন্ত শুরু করে। পরে গত সপ্তাহে দফায় দফায় জেরার পর শুক্রবার রিয়ার ভাই শৌভিক, সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও সুশান্তের হাউজ হেল্প দীপেশকে গ্রেপ্তার করা হয়।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 192 People