চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মিডিয়াকে বিদায়, ধর্মে-কর্মে মশগুল এনি
মিডিয়াকে বিদায়, ধর্মে-কর্মে মশগুল এনি

মিডিয়াকে বিদায়, ধর্মে-কর্মে মশগুল এনি

অনলাইন ডেস্ক

২১ জুন, ২০২০ | ৫:৩৮ অপরাহ্ণ

দীর্ঘ ২৩ বছর মডেল ও অভিনেত্রী এনি খান মিডিয়ায় কাজ করে যাচ্ছেন। গড়েছেন ক্যারিয়ার। এবার মিডিয়া ছেড়ে ধর্মের দিকে মনোনিবেশ করবেন বলে তিনি গতকাল শনিবার (২০ জুন) গনমাধ্যমকে অভিনয় ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এনি খান গনমাধ্যমকে জানান, ‌‘গত বছর থেকে মিডিয়া ছাড়ার পরিকল্পনা করলেও চলতি বছরের জানুয়ারি মাস থেকে নিজের মধ্যে সিদ্ধান্তটা বেশি করে নাড়া দিতে থাকে। এবার করোনায় সবকিছু বন্ধ হলে পাঁচ ওয়াক্ত নামাজ , নফল নামাজ, কোরআন হাদিস সবই পড়া হয়। এখন আর মিডিয়া টানছে না বলে তিনি এই পেশা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে মিডিয়াতে কাজ শুরু করেছিলেন এনি খান। অনেক বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করেছেন তিনি। বর্তমানে এনি খান অভিনীত পাঁচটি সিরিয়াল বিভিন্ন টিভিতে প্রচার হচ্ছে।

তিনি আরও বলেন, ‘প্রতিদিন মৃত্যুর খবর যেভাবে শুনছি, এত মৃত্যুর খবর আগে শুনিনি। এরমধ্যে আমার বাবাকে হারিয়েছি, আরও অনেক কাছের মানুষ চলে যাচ্ছে। আমি একজন মুসলিম। মুসলিম হিসেবে ধর্মীয় বিষয়গুলো যতোই জানার চেষ্টা করছি ততই ধর্ম বিষয়ক জ্ঞান বাড়ছে। দু মিনিট পরে আমি বাঁচবো কিনা সন্দেহ। তাই আখিরাতের জন্য এবার কিছু সঞ্চয় করতে চাই।’

আর কাজে ফিরতে চান না তিনি। বর্তমানে ঢাকাতে নিজেদের বাড়িতে বসবাস করছেন। আগামী বছর বিয়ের পরিকল্পনা করেছেন। মিডিয়া থেকে দূরে সরে এক অন্যরকম নতুন জীবনের স্বপ্ন দেখছেন তিনি।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট