চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

মাহফুজুর রহমান এবারের ঈদেও গাইবেন

১৫ মে, ২০২০ | ৫:৫২ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

মাহফুজুর রহমান এবারের ঈদেও গাইবেন

‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’ অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে ঈদের পরদিন রাত ১০টা ৩০ মিনিটে। ঈদ উপলক্ষে এই অনুষ্টানে  ভক্তদের নতুন গান শোনাবেন ড. মাহফুজুর রহমান। ২০১৬ সালের ঈদুল আজহা থেকে প্রতি ঈদেই তিনি গানের অনুষ্ঠান নিয়ে দর্শকের সামনে হাজির হন।

গত ঈদেও ১০টি গান নিয়ে তাঁর একক সংগীতানুষ্ঠান সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে স্থান দখল করে নেয় টিআরপিতে। ধারাবাহিকতা বজায় রেখে এবারের রোজার ঈদেও গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান। এটিএন বাংলার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মৌলিক কিছু গান দিয়ে সাজানো হয়েছে এবারের অনুষ্ঠান। এরই মধ্যে গান রেকর্ড হয়ে গেছে। করোনার প্রভাবে ঘরবন্দি হয়ে কাটবে এবারের ঈদ। একঘেয়েমির এই সময়ে ড. মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠান ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে প্রত্যাশা চ্যানেলটির।

২০১৬ সালে মাহফুজুর রহমান ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামে প্রথম একক গানের অনুষ্ঠান করেন। ২০১৭-এর ঈদুল ফিতরে প্রচারিত হয় তাঁর গান নিয়ে অনুষ্ঠান ‘প্রিয়া রে’। একই বছর তাঁর একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আলপন ‍ৃ আঁকি’ ব্যাপক আলোচিত হয়। ২০১৮ সালে তাঁর একক সংগীতানুষ্ঠান ‘বলো না তুমি কার’ এটিএন বাংলায় প্রচারিত হয়। গত বছর ঈদ উপলক্ষে ভক্তদের নতুন গান নিয়ে হাজির হয়েছিলেন ড. মাহফুজুর রহমান। এটিএন বাংলায় প্রচারিত হয় তাঁর একক সংগীতানুষ্ঠান ‘মন থেকে রইল শুভকামনা’। তাঁর গাওয়া গান নিয়ে যাঁরা সমালোচনা কিংবা আলোচনা করেন, এসব নিয়ে একদমই চিন্তা করেন না মাহফুজুর রহমান।

পূর্বকোণ/ আরআর

The Post Viewed By: 93 People

সম্পর্কিত পোস্ট