চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

অভিনয়েই ব্যস্ত মন্দিরা

১৫ মার্চ, ২০২০ | ৩:১২ পূর্বাহ্ণ

চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১২ এর সিজন একের দ্বিতীয় রানার আপ হলেও নিজেকে এখন অভিনয়ের দিকেই ব্যস্ত রেখেছেন মন্দিরা। এর পাশাপাশি মিউজিক ভিডিও কিংবা বিজ্ঞাপনে তো সরব উপস্থিতি রয়েছেই। সম্প্রতি ‘কলঙ্ক’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়ে বেশ আলোচনায় আসেন তিনি।
মিউজিক ভিডিওতে কম কাজ করা হলেও বিজ্ঞাপনেই বেশি দেখা মেলে তার। পাশাপাশি নাটকেও রয়েছেন সরব। সম্প্রতি নতুন একটি ধারাবাহিক নাটকের শুটিং শেষ করলেন তিনি। এর নাম ‘অস্থির বডি বিল্ডার’। ৬ পর্বের এই নাটকটি পরিচালনা করছেন আকাশ রঞ্জন। মন্দিরা ছাড়াও এতে আরও রয়েছেন ফারুক আহমেদ।
মন্দিরা বলেন, মাঝে একটু বিরতি ছিল। তাই এরমধ্যে খুব একটা নাটক করা হয় নি। তবে এখন আবার নাটকে কাজ করছি। সামনেও নিয়মিত কাজ করবো। খুব শিগগিরই নাটকটি বৈশাখী চ্যানেলে প্রচার করা হবে বলে জানা যায়। নাটকের বাইরে মন্দিরা কাজ করেছেন প্রায় ১৫টিরও বেশি বিজ্ঞাপনে। এরমধ্যে রয়েছে যমুনা এসি, আর এফ এলের ক্লিক ফ্যান, রাধুনি মসলা, গ্রামীণফোন, স্যামসাং টিভি, বেঙ্গল বাকেট ও ইস্পাহানি জেরিন প্রিমিয়াম টি।
এছাড়াও করেছেন বেশ কিছু ওভিসির কাজ। এর মধ্যে রয়েছে বেস্ট বাই আর এফ এল, সেজান টমেটো কেচাপ, অ্যাপোলো হাসপাতাল, নাজমা বাথরুম ফিটিংস, প্যারাসুট কোকোনাট অয়েল, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, হেলথ এডভাইজিং ও আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯ ইত্যাদি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট