চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

সর্বশেষ:

ক্যাটকে চাইছেন প্রভাস!

১১ মার্চ, ২০২০ | ২:২৫ পূর্বাহ্ণ

ক্যাটকে চাইছেন প্রভাস!

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমা মুক্তির পর পুরো ভারতেই এখন তার ক্রেজ লক্ষ্য করা যায়। সম্প্রতি একটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন প্রভাস। এটি পরিচালনা করবেন নাগ অশ্বিন। এতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো নির্ধারণ হয়নি। তবে সিনেমাটিতে প্রভাসের বিপরীতে একজন বলিউড অভিনেত্রীকে দেখা যাবে। প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ডেকান ক্রনিক্যাল।
একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, প্রাথমিকভাবে নির্মাতাদের পছন্দের তালিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফ। এর আগে প্রভাসের সাহো সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন এই অভিনেত্রী। যদিও পরবর্তী সময়ে চুক্তিবদ্ধ হননি। তবে এবার ক্যাটরিনাকে চাইছেন প্রভাস। প্রভাসের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সাহো। এতে তার বিপরীতে অভিনয় করেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সিনেমাটিতে তাদের রসায়ন ভক্তদের মনে ধরে। যদিও বক্স অফিসে
আশানুরূপ ব্যবসা করতে পারেনি সিনেমাটি।
বর্তমানে রাধা কৃষ্ণ কুমার পরিচালিত একটি সিনেমার শুটিং করছেন প্রভাস। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। প্রাথমিকভাবে সিনেমাটির নাম জান রাখা হলেও তা পরিবর্তনের সিদ্ধান্ত রয়েছে বলে জানা গেছে। যদিও সিনেমার নাম কী হবে তা এখনো নির্ধারণ হয়নি।

The Post Viewed By: 51 People

সম্পর্কিত পোস্ট