চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

জয়া’র মা কলকাতায় ‘রতœগর্ভা’ সম্মাননায় ভূষিত

১১ মার্চ, ২০২০ | ২:২৩ পূর্বাহ্ণ

জয়া’র মা কলকাতায় ‘রতœগর্ভা’ সম্মাননায় ভূষিত

বিশ্ব নারী দিবস উপলক্ষে কলকাতায় ‘রতœগর্ভা’ সম্মাননায় ভূষিত হলেন দুই বাংলার অন্যতম অভিনেত্রী জয়া আহসানের মা রেহানা মাসউদ।
গত রবিবার সন্ধ্যায় কলকাতার হায়াত রিজেন্সি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ‘বেঙ্গল চেম্বার অব কমার্স রতœগর্ভা’ সম্মাননা তুলে দেওয়া হয় রেহানা মাসউদের হাতে। এসময় মায়ের সঙ্গে মঞ্চে ওঠেন জয়া আহসানও।
বার্ষিক এ অনুষ্ঠানে এবার যে আলোকিত মায়েদের সম্মাননা জানানো হয়েছে তারা হলেন, ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের মা, সাহিত্যিক শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের মা, সংগীতশিল্পী জয়তী চক্রবর্তীর মা প্রমুখ।
জয়া আহসান ভারতের চলচ্চিত্রে নিজের সাফল্যের উজ্জ্বল স্বাক্ষর রেখে চলছেন বলেই তার মা রেহানা মাসউদকে বেঙ্গল চেম্বার অব কমার্স এই ‘রতœগর্ভা’ সম্মাননায় সম্মানিত করার সিদ্ধান্ত নেয় বলে জানা গেছে। সম্মাননা হাতে পাওয়ার পর প্রতিক্রিয়ায় রেহানা মাসউদ বলেন, ‘আমার মেয়ে জয়ার জন্য এখানে আসতে পেরেছি। মেয়ের সাফল্যের জন্যই আমার এই সম্মাননা প্রাপ্তি। আমি গর্বিত। আমার মেয়েকে সবাই চেনেন-জানেন। মা হিসেবে নিজেকে ধন্য মনে হয়। যারা ‘রতœগর্ভা’ সম্মাননা দিলেন তাদের কাছে কৃতজ্ঞতা। আমার মেয়ের জন্য দোয়া চাই সবার কাছে।’

The Post Viewed By: 47 People

সম্পর্কিত পোস্ট