চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

পরীর স্বপ্ন পূরণ ঢাকাই চলচ্চিত্রে এ প্রজন্মের

২৮ জানুয়ারি, ২০২০ | ৫:০৪ পূর্বাহ্ণ

পরীর স্বপ্ন পূরণ ঢাকাই চলচ্চিত্রে এ প্রজন্মের

জনপ্রিয় নায়িকা পরীমনি। ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন একদিন পুলিশ হবেন। এই পেশায় দেশের সেবায় নিজেকে নিয়োজিত করা যায় বলে বরাবরই নিজেকে পুলিশ হিসেবে দেখতে চাইতেন।

কিন্তু ভাগ্য তাকে রুপালি জগতে নিয়ে এলো। হয়ে উঠেছেন তিনি কোটি পুরুষের আরাধ্য চিত্রনায়িকা পরীমনি। বুকের ভেতর লালন করে রাখা সেই স্বপ্ন বাস্তবে সম্ভব না হলেও এবার অভিনয়ের জন্য পূরণ হলো পরীর। গতকাল সোমবার বিএফডিসিতে পুলিশের পোশাকেই দেখা গেল মিষ্টি এই নায়িকাকে।

ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’-তে অভিনয় করছেন তিনি অভিনেতা সজলের বিপরীতে। এখানে পরীমনিকে দেখা যাবে টিনা চরিত্রে। যেখানে টিনা একজন পুলিশ সদস্য। সোমবার থেকে ওয়েব সিরিজটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। পুলিশ চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা জানিয়ে পরীমনি বলেন, ‘পুলিশ হওয়ার ইচ্ছা ছিল বহুদিনের। পুলিশের পোশাকের একটা সম্মান আছে। বাস্তবে পুলিশরা সম্মান পায় জনগণের। এই পোশাক পরে আমি সম্মান পাবো আমার দর্শকদের। বিষয়টি বেশ ভালো লাগছে।’ ‘পাফ ড্যাডি’ সিরিজটি পরিচালনা করছেন নির্মাতা সাইদ উন নবী। এখানে সজলকে দেখা যাবে সুলতানের ভূমিকায়। এতে আরো অভিনয় করছেন আবুল কালাম আজাদ, সালাউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, বিজরী বরকত উল্লাহসহ অনেকে।

শেয়ার করুন
The Post Viewed By: 109 People

সম্পর্কিত পোস্ট