চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেত্রী সেজাল শর্মা

বিনোদন ডেস্ক

২৫ জানুয়ারি, ২০২০ | ২:১১ অপরাহ্ণ

ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সেজাল শর্মা আত্নহত্যা করেছেন। শুক্রবার (২৪ জানুয়ারি) মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে তিনি আত্মঘাতী হয়েছেন বলে দাবি পুলিশের। এ সময় তার ফ্ল্যাট থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে সেজালের সহ অভিনেতা অরু কে ভার্মা এক টুইট বার্তায় বলেন, সেজাল মুম্বইয়ে নিজের বাড়িতে আত্মহত্যা করেন। অঘটনের দিন দশেক আগেও সেজালের সঙ্গে কথা হয়েছে তাঁর। তখনও এমন কাণ্ড করতে চলেছেন অভিনেত্রী বুঝতে পারেননি। ধারাবাহিকে অরু সেজালের ভাই। আরও জানান, তাঁর সঙ্গে খুবই ভালো সম্পর্ক ছিল সেজালের। কেন এমন করলেন! বুঝতে পারছেন না। অনেক প্রতিবেদনে দাবি করা হয়েছে, আত্মহত্যার পিছনে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে কিছুটা সমস্যা হতে পারে।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ টিভি সিরিয়ালের অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন সেজাল শর্মা। এই ধারাবাহিকে তার সহ অভিনেতা ছিলেন অরু কে ভার্মা। ধারাবাহিকে তিনি সেজালের ভাই।

সেজালের সঙ্গে তার খুবই ভালো সম্পর্ক ছিল জানিয়ে এই অভিনেতা বলেন, ‘কেন এমন করলেন! বুঝতে পারছি না।’ অন্ত্যেষ্টির জন্য সেজালের মরদেহ তার পরিবার উদয়পুর নিয়ে গেছে বলেও জানান অরু।

এদিকে ইতিমধ্যেই আত্মহত্যার ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনার তদন্তও করা হচ্ছে। যদিও তিনি কেন আত্মহত্যা করেছেন সে বিষয়টি এখনো স্পষ্ট নয়।

উদয়পুরের মেয়ে সেজাল অভিনয়ে পা রাখেন ২০১৭ সালে।  বেশ কিছু বিজ্ঞাপনে মুখ দেখানোর পর তিনি সুযোগ পান স্টার প্লাসের এই শোতে।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট