চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

ভাইরাল পরিণীতি

২৫ জানুয়ারি, ২০২০ | ৪:০১ পূর্বাহ্ণ

ভাইরাল পরিণীতি

বেশ কিছুদিন ধরে ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। যে কারণে ফুরসত মিলতেই ছুটলেন ছুটি কাটাতে। বর্তমানে মালদ্বীপে অবকাশ যাপন করছেন এই অভিনেত্রী। গতকাল বৃহস্পতিবার ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সেখানকার একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। একটি ছবিতে দেখা যাচ্ছে, পরিণীতি কালো সুইমস্যুটে সমুদ্রে শুয়ে আছেন। চোখে কালো রোদ চশমা। ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘মাঝ সমুদ্রে হ্যামক? ইয়েস প্লিজ!’ সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল এই ছবি। এখনো ২৪ ঘণ্টা পার হয়নি। এরই মধ্যে শুধু ইনস্টাগ্রামে ছবিটিতে প্রায় আট লাখ লাইক পড়েছে।

সমুদ্রে ডাইভ অনেক পছন্দ করেন এই লাস্যময়ী অভিনেত্রী। অন্য ছবিতে ডাইভিং শেষে বিশ্রামরত অবস্থায় দেখা গেছে তাকে। ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে সমুদ্র দেন, আমি খুশি হয়ে যাব। মালদ্বীপ আমার প্রায় দ্বিতীয় বাড়িতে পরিণত হয়েছে।’
পরিণীতির পরবর্তী সিনেমা সন্দীপ অউর পিংকি ফারার। এতে অর্জুন কাপুরের বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়া দ্য গার্ল অন দ্য ট্রেন সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করছেন তিনি। পাশাপাশি ভারতের ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকে দেখা যাবে তাকে।

শেয়ার করুন
The Post Viewed By: 124 People

সম্পর্কিত পোস্ট