চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

কুয়েতে দূতাবাসের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

১৬ আগস্ট, ২০২০ | ১০:২৫ পূর্বাহ্ণ

কুয়েত প্রতিনিধি

কুয়েতে দূতাবাসের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

কুয়েতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বাংলাদেশ দূতাবাস ।

শনিবার (১৫ আগস্ট) সকালে জাতীয় পতাকা অর্ধনমিত করার মধ্যে দিয়ে শোক দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়। এসময় বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

চার্জ দ্যা এফেয়ার্স কাউন্সিলর ও দূতালয় প্রধান মো. আনিসুজ্জামানের সভাপতিত্বে প্রশাসনিক কর্মকর্তা মো. সাজেদুল ইসলামের সঞ্চালনায় শোক দিবসের প্রমাণ্য চিত্র প্রদপ্রদর্শন করা হয়। এরপর রাষ্টপ্রতির বাণী – ডিফেন্স এটাসে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আবু নাসের, প্রধানমন্ত্রীর বাণী- কাউন্সিলর, পাসপোর্ট ও ভিসা সচিব মো. জহিরুল ইসলাম খান, পররাষ্ট্র মন্ত্রীর বাণী- দ্বিতীয় সচিব নিয়াজ মোর্শেদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাণী-সোনালী ব্যাংক প্রতিনিধি মো. জাকির হোসেন মজুমদার বাণীসমূহ পাঠ করে শোনান। এ সময় বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ হাফিজুল ইসলাম, দূতাবাসের অন্যান্য কর্মকর্তাগণ, কুয়েতে বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দেরা উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 187 People

সম্পর্কিত পোস্ট