চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

২৩ জুলাই, ২০২০ | ১২:৫৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

কায়রোর হোটেলে মিলল বাংলাদেশি নারীর লাশ

মিশরের কায়রোর একটি হোটেল থেকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ও নিউজার্সির বিউটি এক্সপার্ট বাংলাদেশি-আমেরিকান নারী ফাতেমা খান খুকির (৪৪) মরদেহ উদ্ধার করা হয়েছে। সাত দিন আগে ফাতেমা কায়রোতে ঘুরতে গিয়েছিলেন।

মঙ্গলবার (২১ জুলাই) সেখানকার একটি হোটেলের কক্ষ থেকে স্থানীয় পুলিশ তার মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ফাতেমাকে খুন করা হয়েছে।

কায়রোর মার্কিন দূতাবাস খুকির বোনকে টেলিফোনে তার মৃত্যুর খবর জানায়। তবে এখন পর্যন্ত তার মৃত্যুর কারণ জানা যায়নি। কায়রো পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে।

খুকির বান্ধবী নিউইয়র্কের একটি টিভি চ্যানেলের উপস্থাপিকা শারমিনা সিরাজ সোনিয়া যুক্তরাষ্ট্রের একটি গণমাধ্যমকে বলেন, ‘আমিও খবরটি পেয়েছি। আমি কোনোভাবেই বিষয়টি মেনে নিতে পারছি না। খুকি কেন মিশর গিয়েছিল, কারো সাথে গিয়েছিল কি-না, কিংবা কারো সাথে দেখা করতে গিয়েছিল কি-না তার কোনো কিছুই আমরা জানি না। পুরো বিষয়টি রহস্যাবৃত।’

আমিও খবরটি পেয়েছি। কোনোভাবেই বিষয়টি মেনে নিতে পারছি না। খুকি কেন মিসর গিয়েছিলেন, কারও সঙ্গে গিয়েছিলেন কি না, কিংবা কারও সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কি না—এমন কোনো কিছুই আমরা জানি না। যতটুকু জানতে পেরেছি, তিনি প্লাস্টিক সার্জারির একটি কাজে মিসর গিয়েছেন। আমি তাঁর পরিবারের সঙ্গে কথা বলেছি।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 353 People

সম্পর্কিত পোস্ট