চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সৌদি আরবে করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন চন্দনাইশের রাশেদ

১৫ এপ্রিল, ২০২০ | ১০:১১ অপরাহ্ণ

চন্দনাইশ সংবাদদাতা

সৌদি আরবে করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন চন্দনাইশের রাশেদ

মধ্যপ্রাচ্যের সৌদি আরবে করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামের চন্দনাইশের রাশেদ আলম তালুকদার (৩৫) নামের এক প্রবাসী মারা গেছেন। গত সোমবার (১৩ এপ্রিল) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে মদিনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তিনি উপজেলার বরমা ইউনিয়নের সন্তান বলে জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, চন্দনাইশ উপজেলার চর বরমা মোবারক আলী তালুকদার বাড়ির মরহুম নুরুজ্জামান তালুকদারের ছেলে রাশেদ আলম তালুকদার জীবিকার তাগিদে গত তিন বছর আগে সৌদি আরব যান। মৃত্যুর আগ পর্যন্ত রাশেদ মদিনার একটি তেলের দোকানে চাকুরি করে আসছিল। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ১৩ এপ্রিল দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাশেদ।

তার বড় ভাই মোরশেদ আলম তালুকদার জানান, নিহত রাশেদ ২০০৫ সালে ভিসা নিয়ে প্রথমে দুবাইতে যায়। সেখানে দীর্ঘ ১১ বছর কর্মজীবন অতিবাহিত করার পর বাড়িতে ফিরে আসে। পরে গত তিন বছর পূর্বে সে পুনরায় সৌদি আরব চলে যায়। তার ভাই রাশেদ পরিস্থিতি স্বাভাবিক থাকলে চলতি মাসেই বাড়িতে আসার কথা ছিল। সৌদি আরবে অবস্থানরত তার চাচা মামুনুল হক তালুকদারের মাধ্যমে জানতে পারেন বিগত ১৪ দিন পূর্বে হঠাৎ রাশেদের সর্দি, জর ও কাঁশি হয়। পরে পরীক্ষা-নিরীক্ষার পর তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া যায়। তাকে মদিনার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১৩ এপ্রিল রাশেদ মারা যায়।

 

 

 

 

পূর্বকোণ/আরপি-দেলোয়ার

শেয়ার করুন
The Post Viewed By: 972 People

সম্পর্কিত পোস্ট