চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সৌদি আরবে ঘুমন্ত অবস্থায় চার বাংলাদেশির মৃত্যু

সৌদি আরব সংবাদদাতা

৮ এপ্রিল, ২০২০ | ১০:২৮ অপরাহ্ণ

সৌদি আরবের রাজধানী রিয়াদ, মক্কা ও জিজান শহরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চার বাংলাদেশির মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতরা হলেন,আবুল হাসেম, বেলাল উদ্দিন, জাহাঙ্গীর আলম ও শওকত ওসমান।
আজ বুধবার (৮ এপ্রিল) খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবার রাজধানী রিয়াদ, মক্কা ও জিজানে হৃদরোগ ও ঘুমন্ত অবস্থায় এ চার বাংলাদশির মৃত্যু হয়। মঙ্গলবার (৭ এপ্রিল) আবুল হোসেন (৩৫) মক্কা নগরীর সারা মনসুর এলাকায় নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান। তিনি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলাধীন কেঁওচিয়া ইউনিয়নের আশেকের পাড়ার বাসিন্দা। তার বাবার নাম হাবিবুর রহমান।
মোহাম্মদ বেলাল উদ্দিন (৩২) মক্কা মিসফাল্লাহর দাহালা রোড়ে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বেলাল উদ্দিন কক্সবাজার জেলার রামু উপজেলার উল্টাখালী ফকির বাবার কবর এলাকার বাসিন্দা। তার বাবার নাম শাহ আলম।
অপরদিকে, জাহাঙ্গীর আলম (৪২) রাজধানী রিয়াদে হারায়া নামক এলাকায় নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়। তিনি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাড়ীকোটা গজারিয়ার বাসিন্দা। তার বাবার নাম ছিদ্দিকুর রহমান।
সর্বশেষ শওকত ওসমান (৪০)। জিজান শহরের নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান। তিনি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ঈদমনি গ্রামের বাসিন্দা।
পূর্বকোণ/অভি-আরপি

শেয়ার করুন