চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সৌদিতে করোনায় সাতকানিয়ার জসিমের মৃত্যু
সৌদিতে করোনায় সাতকানিয়ার জসিমের মৃত্যু

সৌদিতে করোনায় সাতকানিয়ার জসিমের মৃত্যু

সৌদি আরব সংবাদদাতা

৩ এপ্রিল, ২০২০ | ৫:০৭ অপরাহ্ণ

সৌদি আরবের পবিত্র মদিনায় প্রানঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোহাম্মদ জসিম উদ্দিন নামে আরো এক বাংলাদেশির মৃত্যুর খবর পাওয়া গেছে।

নিহত জসিম উদ্দিন চট্টগ্রাম জেলার সাতকানিয়ার আজিমপুর চাদাহা থানার বাসিন্দা। তার পিতার নাম মুজাফফর আহমদ।

আজ শুক্রবার (৩ এপ্রিল) জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট জসিম উদ্দিন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ১০টার দিকে মদিনার উহুদ হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

নিহত জসিম উদ্দিনের ছোট ভাই মো. কফিল উদ্দিন জানান, জসিমসহ আমরা তিন ভাই মিলে সৌদি আরবের মদিনায় দীর্ঘদিন যাবৎ ব্যবসা করে আসছি। মদিনায় আমাদের সুপার স্টোর ও খেজুরের দোকান রয়েছে। গত ২২ মার্চ আমার বড় ভাই জসীমের প্রচণ্ড জ্বর হয়।

ওষুধ খাওয়ার পর জ্বর কমে যায়। কিন্তু ২৫ মার্চ হঠাৎ শরীর ব্যথা ও শ্বাস-প্রশ্বাসের সমস্যা শুরু হয়। তখন আমরা জরুরি নম্বরে ফোন করে অ্যাম্বুলেন্স আনি। এরপর এম্বুলেন্স এসে আমার ভাইকে মদিনার উহুদ হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর একাধিক বার হাসপাতালে যাওয়ার পরও ভাইয়ের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে পারিনি।

গত তিন দিন আগেও ভাইয়ের খবর নেওয়ার জন্য হাসপাতালে গিয়েছিলাম। কিন্তু করোনাভাইরাস সংক্রমণ নিয়ে কড়াকড়ির কারণে আমি হাসপাতালে প্রবেশ করতে পারিনি। আজ সকালে আমার ভাইয়ের আকামা’র (কাজের অনুমতিপত্র) ফটোকপি নিয়ে আবার গেলে হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের জানান, জসীম উদ্দিন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট