চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০

করোনায় নিউইয়র্কে আরও এক বাংলাদেশির মৃত্যু

২৪ মার্চ, ২০২০ | ১:১২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

করোনায় নিউইয়র্কে আরও এক বাংলাদেশির মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আমিনা ইন্দ্রালিব তৃশা (৩৮) নামে আরও এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। এই নিয়ে নিউইয়র্কে করোনায় আক্রান্ত হয়ে তিন বাংলাদেশি মারা গেলেন। এর আগে গত সপ্তাহে মোতাহার হোসেন ও মোহাম্মদ আলী নামের দুই বাংলাদেশি করোনায় মারা যান।

পারিবারিক সূত্র জানায়, তৃশা এক সপ্তাহ আগে জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে জ্যামাইকা জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে তার দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। সোমবার বিকেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তৃশার লাশ দেশে নেওয়ার ইচ্ছা থাকলেও বিদ্যমান পরিস্থিতিতে নিউইয়র্কেই তার দাফন সম্পন্ন করতে বাধ্য হচ্ছে পরিবার। লং আইল্যান্ডের ওয়াশিংটন মেমোরিয়ল গ্রেভ ইয়ার্ডে বাংলাদেশ সোসাইটির কবরস্থানে তাকে সমাহিত করা হবে বলে পরিবারের সদস্যরা জানান। 

তৃশা তিন সন্তানের মা। তার স্বামীর নাম বোরহান হাওলাদার। তাদের বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার শাসন গাঁ গ্রামে। চার বছর আগে ভিজিট ভিসায় আমেরিকায় আসেন তারা। নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত জ্যামাইকার হাইল্যান্ড এভিন্যুর পাশে টিলারি পার্কের একটি অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ে থাকেন তারা।

এদিকে নিউইয়র্কে বাংলাদেশিদের মধ্যে করোনাভাইরাসের প্রাদুর্র্ভাব ব্যাপক আকার ধারণ করছে। বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্যে এ পর্যন্ত ৫০ জনের বেশি বাংলাদেশির করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 2 People

সম্পর্কিত পোস্ট