চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সৌদিতে দুর্বৃত্তের হাতে বাংলাদেশি খুন

কামাল পারভেজ অভি, সৌদি প্রতিনিধি

৮ মার্চ, ২০২০ | ১২:৩৬ অপরাহ্ণ

সৌদি আরবের তায়েফে মোবারক হোসেন (২৮) নামে এক বাংলাদেশির খুন হওয়ার ঘটনা ঘটেছে। সৌদি দুর্বৃত্তদের হাতে তার খুন হওয়ার খবর পাওয়া গেছে। নিহত মোবারক হোসেন নরসিংদী জেলা সদরের ব্রাহ্মণপাড়ার বাসিন্দা। তার পিতার নাম আবদুল খালেক।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার (৫ মার্চ) স্হানীয় সময় রাত প্রায় আড়াইটার দিকে তায়েফ শহর থেকে ২শ কিলোমিটার দূরে আল-খোরমা নামক স্থানে মোবারক একাই পানির গাড়ি নিয়ে কুঁয়ো থেকে পানি আনতে যাচ্ছিলেন। তবে কুঁয়োতে যাবার পথটি ছিল জনমানবশূন্য ও মরুভূমির পথ। সেখানে গেলে পথিমধ্যে দুজন সৌদি নাগরিক তার গাড়ি অবরোধ করে। তার সঙ্গে থাকা মানিব্যাগ, মোবাইল জোরপূর্বক ছিনতাইয়ের চেষ্টা করলে ছিনতাইকারীর সঙ্গে মোবারকের ধস্তাধস্তি হয়। এ সময় তারা তাকে মারধর করে। মোবারক হোসেন তাদের বাধা দিলে এক পর্যায়ে তাকে মাথায় গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। মোবারক ঘটনাস্থলেই নিহত হন।

পরের দিন শুক্রবার সকালে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে। পুলিশ তখন তার কপিলকে কল করে নিহতের খবর জানান। এদিকে রবিবার আল খোরমা থেকে নিহত মোবারক হোসেনের নিহতের খবরটি নিশ্চিত করেছেন নিহতের মামা জাকির হোসেন ভূট্রু। জীবিকার তাগিদে গত দুই বছর আগে মোবারক হোসেন সৌদি আরবে পাড়ি জমিয়েছেন। সেখানে পানির গাড়ি চালাতেন তিনি। তার মরদেহ বর্তমানে আল খোরমা সেন্টার হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন