চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

প্রাথমিকের উপবৃত্তির টাকা তোলার শেষদিন ২৫ জুন
প্রাথমিকের উপবৃত্তির টাকা তোলার শেষদিন ২৫ জুন

১৮ জুন, ২০২০ | ১১:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

প্রাথমিকের উপবৃত্তির টাকা তোলার শেষদিন ২৫ জুন

প্রাথমিকের যেসব শিক্ষার্থী-অভিভাবক মোবাইলে উপবৃত্তির অর্থ পাওয়ার পরও সেই টাকা উত্তোলন করেননি তাদের আগামী ২৫ জুনের মধ্যে তুলতে বলা হয়েছে। মোবাইলে পাওয়া ওই অর্থ উত্তোলন করা না হলে উপবৃত্তির এসব টাকা সরকারি কোষাগারে ফেরত নেয়া হবে। পরে কেউ সেই টাকা আর দাবি করতে পারবেন না।

প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তি প্রদান-তৃতীয় পর্যায় শীর্ষক প্রকল্প থেকে দেশের সব উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে গত মঙ্গলবার (১৭ জুন) এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে।

প্রকল্প পরিচালক মো. ইউসুফ আলী স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়, ২০১৬-১৭ অর্থবছর থেকে ২০১৮-১৯ অর্থবছরে যেসব প্রাথমিক শিক্ষার্থীর অভিভাবকদের মোবাইল একাউন্টে উপবৃত্তির টাকা পাঠানো হয়েছে। তবে কিছু একাউন্টের টাকা এখনো তোলা হয়নি। শিক্ষার্থী-অভিভাবকের মোবাইল একাউন্টে উপবৃত্তির টাকা পাঠানো হলেও দীর্ঘদিন কিছু অভিভাবকের মোবাইল একাউন্টে অলসভাবে ফেলে রাখা হয়েছে বিভিন্ন কিস্তিতে উপবৃত্তির টাকা। অর্থাৎ এসব একাউন্ট থেকে কোনো টাকা তোলা হচ্ছে না। এতে একাউন্টগুলো প্রকৃত সুবিধাভোগী অভিভাবকদের নয় বলে বোঝা যাচ্ছে। আগামী ২৫ ‍জুনের এসব একাউন্ট থেকে টাকা উত্তোলন করা না হলে পরবর্তীতে ওই টাকা আর কেউ দাবি করতে পারবেন না।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 198 People

সম্পর্কিত পোস্ট