চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ইডিইউতে অনলাইনে ইউনিভার্সিটি কালচারাল ফেস্টিভ্যাল শুরু রবিবার

বিজ্ঞপ্তি

৩০ মে, ২০২০ | ১১:০৩ অপরাহ্ণ

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম অনলাইন ভিত্তিক ‘ইউনিভার্সিটি কালচারাল ফেস্টিভ্যাল’। আগামীকাল রবিবার (৩১ মে) ও পরদিন সোমবার (১ জুন) রাত ৮টায় ইডিইউ কালচারাল ক্লাবের অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল থেকে একযোগে সরাসরি সম্প্রচার করা হবে। এ উৎসবে থাকবে সঙ্গীত, নৃত্য, জাদু, কবিতা আবৃত্তি ও নাটক।

এতে অতিথি হিসেবে যোগদান করবেন ইডিইউর প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান। ইডিইউসহ সারাদেশের আরো পাঁচটি বিশ্ববিদ্যালয় এতে যোগ দিচ্ছে। এসব বিশ্ববিদ্যালয়ের কালচারাল এক্টিভিটিজের সঙ্গে যুক্ত শিক্ষার্থীদের একই প্লাটফর্মে এনে এ অনলাইন ফেস্টিভালের আয়োজন করেছে ইডিইউ কালচারাল ক্লাব।

এতে যোগ দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এফবিএস ডান্স স্কোয়াড, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রিদম, নর্থ-সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) সাংস্কৃতিক সংগঠন, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (আইইউবি) কালচারাল ক্লাব, ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) কালচারাল ক্লাব, ও ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) কালচারাল ক্লাব। এছাড়াও অতিথি শিল্পী হিসেবে এতে যোগ দিবেন অ্যাশেজ ব্যান্ডের জুনায়েদ ইভান, যন্ত্রসঙ্গীত শিল্পী রিজওয়ান আবিদ, খন্দকার নাজমুস সাকিব দিপ্ত, তাশফিক ইজাজ আনসারী, তানজিম আলম হৃতম ও র‌্যাপ শিল্পী শিবেন সেন গুপ্ত।

ইডিইউ কালচারাল ক্লাবের এডভাইজর ও স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের লেকচারার মাশকি চৌধুরী সূর্যের নেতৃত্বে এবং কনভেনার নাজমুস সাকিব জয়, কো-কনভেনার প্রশান্ত ভৌমিক, কো-অর্ডিনেটর আকাশ বড়ুয়া ও প্রোগ্রাম ইনচার্জ এসএম উল্লাহ ফারহানের সমন্বয়ে ক্লাবের ২০ জন সদস্য এ অনুষ্ঠানটিকে সফল করতে কর্মরত রয়েছেন। সকলকে এ অনুষ্ঠানটি উপভোগের আমন্ত্রণ জানিয়েছে ইডিইউ কালচারাল ক্লাব।-বিজ্ঞপ্তি

 

 

 

 

 

 

পূর্বকোণ/ই-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট