চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

২৭ এপ্রিল, ২০১৯ | ১২:০৫ পূর্বাহ্ণ

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আইন বিভাগে বাংলা বর্ষবরণ

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আইন বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে বাংলা বর্ষবরণ ১৪২৬ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীদের পক্ষে এ আয়োজনের আয়োজক ছিল ২৭তম ব্যাচ। গত বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠান চলে বিকেল ৫টা পর্যন্ত নগরীর আন্দরকিল্লাস্থ প্যারাগন সিটি কনভেনশন হলে। সারাদিনব্যাপী বর্ষবরণ আয়োজন অনুষ্ঠিত হওয়ার আগে সকাল ৯টায় হাজারী লেইনস্থ কে.সি.দে রোডস্থ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ক্যাম্পাস থেকে মঙ্গল শোভাযাত্রা শুরু হয়ে অনুষ্ঠানস্থলে এসে শেষ হয়।
পরে ২৭তম ব্যাচের শিক্ষার্থী রাবিয়া জাহান নিশা ও ইসরাত মেহনাজ তৃষার যৌথ সঞ্চালনায় শুরু হয় বর্ষবরণ আয়োজনের অন্যান্য পর্বগুলো। দিনব্যাপী অনুষ্ঠানে ছিল দলীয় সংগীত ও নৃত্য, একক সংগীত ও নৃত্য, অভিনয়, র‌্যাম্পসহ আরো বিভিন্ন ধরণের আয়োজন। পুরো আয়োজনেই ছিলো বাঙালির সংস্কৃতি, ইতিহাস ও ঐতিহ্যতে ভরপুর। অনুষ্ঠানস্থলে ছিলো বিভিন্ন খাবারের স্টল। যেখানে বাঙালি সংস্কৃতির সাথে সম্পর্কিত খাবার পরিদর্শন ও বিক্রি করা হয়েছিল।
অনুষ্ঠানে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আইন বিভাগের সাধারণ শিক্ষার্থীদের পাশাপাশি যোগ দেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকামন্ডলী, বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী এবং প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ল’ এলামনাই এসোসিয়েশনের সাবেক ও বর্তমান কার্যকরী কমিটির নেতৃবৃন্দ।

শেয়ার করুন
The Post Viewed By: 347 People

সম্পর্কিত পোস্ট