চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

বাঁশখালীতে ব্যতিক্রমধর্মী আকর্ষণীয় পুরস্কার বিতরণ

২ মার্চ, ২০২০ | ১০:৪৩ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

বাঁশখালীতে ব্যতিক্রমধর্মী আকর্ষণীয় পুরস্কার বিতরণ


বাঁশখালী উপজেলার বাহারচরা রত্নপুর উচ্চ বিদ্যালয়ে সম্প্রতি এক ব্যতিক্রমধর্মী আকর্ষণীয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রায় ২৬০০ শিক্ষার্থীর চারটি হাউজ (জবা, গোলাপ, শাপলা ও বেলী) বিভক্ত হয়ে মাসব্যাপী মোট ৪৮টি ইভেন্টে খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সফলভাবে সম্পন্ন হয়। প্রতিযোগিতার শেষদিনে কয়েকটি ইভেন্টের চূড়ান্ত প্রদর্শনী, তিনজন বিসিএস ক্যাডারপ্রাপ্ত প্রাক্তন শিক্ষার্থীর সংবর্ধনা, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ১১৫টি রিং টয়লেট ও ৩০০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ বিতরণসহ এক এক মনোজ্ঞ পুরষ্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোমেনা আক্তার, বাঁশখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম মজুমদার, অধ্যক্ষ মো. জাকের হোসাইন, ডা. ফররুখ আহমদ, সাবেক প্রধান শিক্ষক আবদুল আলিম, রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ আলী চৌধুরী, ডা. আতাউর রহমান, ডা. ফারহান ছিদ্দীক, ডা. তাবাচ্চুম ঐশী, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিতি ছিলেন।

এ সময় বিদ্যালয়ের প্রাক্তন ও কৃতী ছাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) হামিদুর রহমান, সহকারী কমিশনার নেজারত কামরুল হোসাইনের হাতে বিদ্যালয়ের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়। পরে শিক্ষার্থীদের মাঝে রিং টয়লেট ও স্কুলব্যাগ বিতরণে বাংলাদেশি আমেরিকান চ্যারিটেবল অর্গানাইজেশন আর্থিক সহায়তা করে। যার ব্যবস্থাপনায় ছিল ছাবের আহমদ মাস্টার ফাউন্ডেশন।

এর আগে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া এই অনুষ্ঠানে সকাল ১০ টায় শুরু হওয়া অনুষ্ঠানটি সম্মানিত অতিথিবৃন্দ কর্তৃক বিজয়ীদের মাঝে অসমাপ্ত আত্মজীবনীসহ নানা প্রকার দেশাত্মবোধক রচনার বই পুরস্কার তুলে দেয়ার মাধ্যমে বিকাল ৪টায় উক্ত অনুষ্ঠান সমাপ্ত হয়, এর পর মাঠভরা শিক্ষার্থী ও সুধিজনের উপস্থিতিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সংস্কৃতিকর্মী ও নাট্যব্যক্তিত্ব মুবিদুর রহমান সুজাত।

 

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 221 People

সম্পর্কিত পোস্ট