চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

চবির সীতাকুণ্ড ছাত্র সমিতির নবীন বরণ

২৯ ফেব্রুয়ারি, ২০২০ | ৭:৩৯ অপরাহ্ণ

চবি সংবাদদাতা

চবির সীতাকুণ্ড ছাত্র সমিতির নবীন বরণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সীতাকুণ্ড ছাত্র সমিতির উদ্যোগে সীতাকুণ্ড থেকে ভর্তি হওয়া ২০১৮-১৯ সেশনের নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়েছে। এতে অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ৪৫ জন নবীন শিক্ষার্থীকে বরণ করা হয়। আজ শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় সীতাকুণ্ড উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় পর্যায়ক্রমে নবীন শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান ও ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

সীতাকুণ্ড ছাত্র সমিতির সভাপতি ইকবাল মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন রাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ও প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সিরাজী। এছাড়া আরো উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা শোয়াইব মাহমুদ, আশেক ইলাহী, আবেদীন আল মামুন, বখতিয়ার উদ্দিন, আজম উদ্দিন, শওকত হোসাইন, দীপক ভৌমিক, আইনুল কামাল, ইকবাল বাহার, ফারুক আহমেদ ও নয়ন দেব নাথ প্রমুখ।

সবুজ-নান্দনিক ক্যাম্পাসে স্বাগত জানিয়ে বক্তরা বলেন, ‘বিশ্ববিদ্যালয় হল জ্ঞান আহরণের অফুরন্ত ভাণ্ডার; এখান থেকে যে যত বেশি জ্ঞান আহরণ করতে পারবে ভবিষ্যৎ জীবনের বৃহত্তর পরিসরে সে তত বেশি উচ্চ আসনে আসীন থেকে দেশের উন্নয়ন-অগ্রগতিতে ভূমিকা রাখতে পারবে। এ সময় বক্তারা নবীন শিক্ষার্থীদের ছাত্র সমিতির পাশে থেকে সীতাকুণ্ডের শিক্ষা বিস্তারে কাজ করার আহ্বান জানান।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 205 People