চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

স্বামীর পরকিয়া সইতে না পেরে স্ত্রীর ‘আত্মহত্যা’

২০ জানুয়ারি, ২০২০ | ১১:১৫ অপরাহ্ণ

চকরিয়া সংবাদদাতা

স্বামীর পরকিয়া সইতে না পেরে স্ত্রীর ‘আত্মহত্যা’

কক্সবাজারের পেকুয়ায় স্বামীর পরকীয়া সইতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে ‘আত্মহত্যা’ করেছে এক গৃহবধূ। আজ সোমবার (২০ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে খনিয়াভিটা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

নিহত গৃহবধু ছেনুয়ারা বেগম (২৯) টইটং ইউনিয়নের খুনিয়াভিটা এলাকার নুরুল কাদেরের স্ত্রী ও একই ইউনিয়নের ধনিয়াকাটাস্থ কুতুবদিয়া পাড়ার মৃত আলতাছ মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানিয়েছেন, খুনিয়াভিটার মরহুম শাহ আলমের পুত্র নুরুল কাদেরের সাথে ছেনুয়ারা বেগমের বিয়ে হয় ১০ বছর আগে। তাদের ঘরে তিন সন্তান রয়েছে। ইতিপূর্বে নুরুল কাদের পরকীয়ায় জড়িয়ে পড়েন। এর জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া হতো।

টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, পেকুয়া পুলিশসহ আমরা ঘটনাস্থলে গিয়ে জানতে পারি স্বামীর সাথে তার ঝগড়া হয়। ঝগড়ার জের ধরে গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে স্থানীয়রা নিশ্চিত করেছেন।

পেকুয়া থানার এসআই কাজি আবদুল মালেক বলেন, গলায় ফাঁস লাগানো অবস্থায় গৃহবধু ছেনুয়ারা বেগমের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

পূর্বকোণ/জাহেদ-আরপি

The Post Viewed By: 160 People

সম্পর্কিত পোস্ট