চট্টগ্রাম রবিবার, ০৯ আগস্ট, ২০২০

সর্বশেষ:

টেকনাফে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ২ রোহিঙ্গা নিহত

১৫ জানুয়ারি, ২০২০ | ১১:১৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত

টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। র‍্যবের দাবি, নিহতরা দু্ই রোহিঙ্গা যুবক মাদক ব্যবসায়ী ছিলেন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ২টার দিকে টেকনাফ থানার শামলাপুর এলাকার মেরিন ড্রাইভ রোডে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে দুইটি দেশীয় তৈরি এলজি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের কথা জানিয়েছে র‌্যাব।

নিহতরা হলেন- উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের হোসাইন শরীফের ছেলে আবুল হাসিম (৩০) ও একই ক্যাম্পের শামসুল আলমের ছেলে মোহাম্মদ আয়ুব (৪০)।

কক্সবাজার র‌্যাব-১৫’র সিপিসি-২ টেকনাফের হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম জানান, গোপন সংবাদে র‌্যাব সদস্যরা জানতে পারেন যে, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর এলাকায় একটি ইয়াবা চালান পাচার হচ্ছে। এই খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় অস্ত্রধারী ইয়াবা ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গোলাগুলির পর ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, দুটি দেশীয় অস্ত্র, পাঁচ রাউন্ড কার্তুজ ও ছয়টি কার্তুজের খালিসহ গুলিবিদ্ধ অবস্থায় আবুল হাসিম ও মো. আয়ুবকে উদ্ধার করে র‌্যাব। পরে তাদের  টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পূর্বকোণ/পিআর 

 

The Post Viewed By: 198 People

সম্পর্কিত পোস্ট