চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

রাউজান বদিউর জামান বাড়িতে মিলন মেলা

৯ জানুয়ারি, ২০২০ | ৫:২৪ পূর্বাহ্ণ

রাউজান বদিউর জামান বাড়িতে মিলন মেলা

দু’দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে রাউজান মোহাম্মদপুর বদিউর জামান চৌধুরীর বাড়ির বাসিন্দাদের মিলন মেলা।
সম্প্রতি অনুষ্ঠিত মিলনমেলায় মরহুম সরোয়ার জামান চৌধুরীর বাসভবনে তার পূর্ব পুরুষের আত্মীয়-স্বজন, পাড়া প্রতিবেশীরা উপস্থিতি ছিলেন। অনুষ্ঠানে ছিল ওয়াজ মাহ্ফিল, নাত, গজল ও ইসলামী সঙ্গীত। এতে অতিথি হিসেবে কবি ও সাংবাদিক আবু তাহের মুহাম্মদ ও নৌবাহিনীর লে. কমান্ডার (অব.) নিজাম উদ্দিন ও প্রভাষক জেসমিন আক্তার শিমুল, শিক্ষিকা সেলিনা আক্তার প্রিমা ও ফাতিমা সুলতানা আঁখি এবং মরহুমের ছেলে, নাতি, নাতিন ও তাদের ছেলে-মেয়েরা উপস্থিতি ছিলেন।
এতে ওয়াজ করেন মৌলানা জাহেদুল ইসলাম চৌধুরী ও হাদিস বয়ান করেন হাফেজ মিকাত। বক্তব্য রাখেন জেলা প্রশাসনের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল ইসলাম চৌধুরী, আরমান চৌধুরী, অবসরপ্রাপ্ত কর্মকর্তা নুরুল আমিন চৌধুরী এবং পারটেক্স গ্রুপের কর্মকর্তা আজিমুল ইসলাম চৌধুরী, মিজানুল ইসলাম চৌধুরী, এহসানুল কবির চৌধুরী, রায়হান কবির চৌধুরী, সাদ চৌধুরী, অর্ক চৌধুরী, মিকদাদ চৌধুরী। ইসলামী জলসা পরিচালনা করেন নাতিন ফাতেমা সুলতানা আঁখি।
অংশ নেন খালেদা ঝিনু, নারগিস, মুক্তা, আমেনা বেগম, নাছিমা, রিপা, প্রিয়াংকা, শাহ মো. আরিফ, তীর্থ, সাধাব, সাবাব, মাহিয়া, মারিয়া, নিবিড়, নামিরা, নীহা, সার্বিয়া, মুচাব, মোয়াজ, সকিব, রাকিব, অহনার, সামানজা, তাজ আহুতি প্রমুখ।
উক্ত বাড়ির মসজিদে শুক্রবার জুমার নামাজ আদায় করে সবাই মুরব্বীদের কবর জেয়ারতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 78 People

সম্পর্কিত পোস্ট