চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে এবার অতিরিক্ত ইয়াবা সেবন নর্থসাউথ শিক্ষার্থীর

নিজস্ব সংবাদদাতা হ কক্সবাজার

৯ জানুয়ারি, ২০২০ | ৫:১৩ পূর্বাহ্ণ

কক্সবাজারে ইয়াবা সেবনে স্বর্ণা রশিদ নামে এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারো অতিরিক্ত ইয়াবা সেবনে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন লাজিম খান (২৫) নামে এক পর্যটক। আশঙ্কাজনক অবস্থায় ইয়াবাসেবী পর্যটককে গত মঙ্গলবার রাতে কক্সবাজার থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়েছে।
ইয়াবাসেবী পর্যটক লাজিম পুরান ঢাকার আবুল হাসেমের পুত্র। তিনি ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স বিভাগের ছাত্র।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তানিম জানান, গত মঙ্গলবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে লাজিম নামের পর্যটককে মুমূর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে আনেন এক যুবক ও এক যুবতী। অতিরিক্ত ইয়াবা সেবনের কারণে তার পাকস্থলীতে বিষক্রিয়া ছড়িয়ে পড়েছে। আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালের মেডিসিন বিভাগ থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
কক্সবাজারের হোটেল দেলোয়ার প্যারাডাইস সূত্রে জানা গেছে, ৬ জানুয়ারি পুরান ঢাকার আবুল হাসেমের ছেলে লাজিম খান (২৫), লাজিমের স্ত্রী পরিচয় দিয়ে নাদিয়া আক্তার (২০) ও তাদের বন্ধু নাঈম রুম ভাড়া নেয়।

পুলিশ সুত্র জানায়, মূলত নাদিয়া আক্তার লাজিমের স্ত্রী নন। গালফ্রেন্ড হিসেবে আসছেন তিনি। তারা এক রুমে তিনজন ছিলেন। মূলত ইয়াবা সেবনের জন্য তিনজন কক্সবাজারে এসেছিলেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট