চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

চট্টগ্রামকে টু-ইন সিটির আদলে সাজানো হবে

৯ জানুয়ারি, ২০২০ | ৫:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চান্দগাঁওয়ে গণসংযোগে মোছলেম উদ্দিন

চট্টগ্রামকে টু-ইন সিটির আদলে সাজানো হবে

নগরীতে সুয়ারেজ প্রকল্প বাস্তবায়ন, বাস্তবমুখী উন্নয়নের মাধ্যমে নগরীকে আধুনিক শহর গড়ার জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেছেন আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দিন আহমেদ। তিনি বলেন, চান্দগাঁও, মোহরা, পশ্চিম ষোলশহর, পূর্ব ষোলশহর ওয়াজেদিয়াসহ নগরীর যেসব এলাকা এখনো শহরের উন্নয়নবঞ্চিত সেইসব এলাকায় অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন কাজ করবো। গতকাল নগরীর চান্দগাঁও ৪নং ওয়ার্ড থেকে শুরু করে কালুরঘাট পর্যন্ত গণসংযোগকালে বিভিন্ন পথসভায় এসব কথা বলেন তিনি। মোছলেম উদ্দিন বলেন, মানুষের আর্থসামাজিক উন্নয়নসহ বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির জন্য বন্ধ মিল কারখানা চালু করার ব্যবস্থা করা হবে। শহরের সাথে বোয়ালখালীর সংযোগস্থল কালুরঘাট সেতুর

কাজ দৃশ্যমান করার অঙ্গীকার করে তিনি বলেন, কালুরঘাট সেতু বাস্তবায়নের মধ্য দিয়ে চট্টগ্রামকে টু-ইন সিটির আদলে সাজানো হবে। নির্বাচনে নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা কাজে লাগাতে হবে। নৌকা এদেশের প্রতিটি আন্দোলন-সংগ্রাম ও প্রেরণার উৎস। নৌকার বিজয় মানে জনগণের কল্যাণ, সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠা ও দেশের মর্যাদা বৃদ্ধি। এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। পথসভায় তিনি বলেন, আমার দৃঢ় বিশ্বাস এলাকার উন্নয়নে আপনারা জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিবেন। এই নির্বাচন আপনাদের-আমাদের জন্য অগ্নি পরীক্ষা। এই নির্বাচনের জয়-পরাজয়ের উপর নির্ভর করছে এলাকার উন্নয়ন ও সমৃদ্ধি। সরকারের সাথে সম্পর্কিত একজনকে যদি আপনারা সংসদে পাঠাতে পারেন তাহলে এলাকার উন্নয়ন আরো বহুগুণ বৃদ্ধি পাবে। এলাকা ও এলাকার মানুষের সমস্যা দ্রুত সমাধান হবে। নৌকায় ভোট দিয়ে পিছিয়ে থাকা ওয়ার্ডগুলোকে উন্নত-সমৃদ্ধ করার সুযোগ দিন।

বিএনপি’র প্রার্থী নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করেছেন উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ভিত্তিহীন অভিযোগ করছে বিএনপি।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশিদ, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইফতেখার সাইমুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কাউন্সিলর জোবাইদা নার্গিস খান, সাবেক ছাত্রনেতা কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগ আহ্বায়ক নুর মোহাম্মদ নুরু, যুগ্ম আহ্বায়ক আইয়ুব খান, যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন নিজু, কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু, মহিলা কাউন্সিলর আবিদা আজাদ প্রমুখ।

শেয়ার করুন
The Post Viewed By: 110 People

সম্পর্কিত পোস্ট