চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পটিয়ায় স’মিলে হামলা শ্রমিকসহ আহত ২

নিজস্ব সংবাদদাতা, পটিয়া

৯ জানুয়ারি, ২০২০ | ৪:৩১ পূর্বাহ্ণ

পটিয়া পৌর সদরের ৩ নম্বর ওয়ার্ডে মেহেরাজ স’মিলে প্রতিপক্ষ হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এতে আহত হয়েছেন স’মিলের কাঠমিস্ত্রী মো. বেলাল (৪০) ও সহকারী মিস্ত্রি আবদুল মাহবুব (৪৪)। গত ৬ জানুয়ারি (সোমবার) দুপুর ১টার দিকে কবির আহমদের স’মিলে এই হামলার ঘটনা ঘটে। হামলায় আহত দুজনকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, পটিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা কবির আহমদের মেহেরাজ স’মিল ও পার্শ্ববর্তী কিছু জায়গা নিয়ে বেশ কিছুদিন ধরে দিদার ও কামাল হোসেনের মধ্যে বিরোধ চলে আসছিল। এই বিরোধ নিয়ে থানায় একাধিকবার বৈঠক হয়। তবে সুরাহা হয়নি। গত সোমবার দুপুরে প্রতিপক্ষের লোকজন কবির আহমদের স’মিলে প্রবেশ করে অতর্কিত হামলা চালিয়েছে। ওই সময় ক্যাশ ড্রয়ার ভেঙে ফেলা হয়েছে। হামলায় বেলাল ও মাহবুব আহত হয়েছেন। মেহেরাজ স’মিলের মালিক কবির আহমদের পুত্র তারেক হোসেন জানান, জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চললেও প্রতিপক্ষ তাদেরকে বিভিন্নভাবে হয়রানি করে যাচ্ছে। থানায় একাধিকবার বৈঠকের আয়োজন করলেও তারা বৈঠক না গিয়ে হয়রানি করে যাচ্ছে। হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, মেহেরাজ স’মিলে মারামারির ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট