চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

উল্টোপথে যান চলাচল, দুই স্কুলছাত্রীসহ আহত ৪

৮ জানুয়ারি, ২০২০ | ১১:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

উল্টোপথে যান চলাচল, দুই স্কুলছাত্রীসহ আহত ৪

চট্টগ্রামের চান্দগাঁওয়ে বেপরোয়া গতির টুকটুকি টেম্পোর ধাক্কায় দুজন স্কুল ছাত্রীসহ মোট চারজন আহত হয়েছে।  ঘটনায় দায়ী টুকটুকি টেম্পোটিসহ চালককে আটক করেছে পুলিশ। মোহরার মৌলভীবাজার এলাকায় আজ বুধবার ( জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুর্ঘটনায় কবলিতরা বোয়ালখালী থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে নগরীতে আসছিলেন। সময় সোজাপথ ছেড়ে উল্টোপথে আসতে গিয়ে টুকটুকি গাড়িটি ধাক্কা দেয় তাদের বহনকৃত সিএনজি অটোরিকশাকে। এতে ষষ্ঠ শ্রেণির ছাত্রী রুমি আক্তার, তার মা দিলোআরা বেগম, দ্বিতীয় শ্রেণির ছাত্রী নুসরাত হেদায়াত হেনা অজ্ঞাত ব্যক্তি (৪০) গুরুতর আহত হয়েছেন।

আহতদের মধ্যে রুমি আক্তার বোয়ালখালীর বাসিন্দা হেদায়াত হেনা মোহরার। বাকি দু’জনের অজ্ঞাত ওই ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক ও অপর স্কুলছাত্রী রুমি মারাত্মকভাবে আহত হয়েছে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মোহরার মৌলভীবাজার এলাকায় একটি দুর্ঘটনায় চারজন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়িটিসহ দায়ী চালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

 

পূর্বকোণ/আরপি

 

শেয়ার করুন
The Post Viewed By: 180 People

সম্পর্কিত পোস্ট