চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আ. লীগ নেতার সঙ্গে যুবলীগ নেতার দ্বন্দ্ব

মিরসরাইয়ে সংঘর্ষে আহত ৪ মোটরসাইকেলে আগুন

১৬ ডিসেম্বর, ২০১৯ | ৫:১৩ পূর্বাহ্ণ

মিরসরাইয়ে এক আওয়ামী লীগ নেতার সঙ্গে যুবলীগ নেতার দ্বন্দ্ব রূপ নেয় সংঘর্ষে। এ ঘটনায় দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের ৪ জন আহত হয়েছে। আগুন দিয়ে জ¦ালিয়ে দেয়া হয়েছে প্রতিপক্ষের মোটর সাইকেল। গতকাল (রবিবার) স্থানীয় পৌর সদর এলাকায় বেলা ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত দফায় দফায় এ ঘটনা ঘটেছে।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন, সাবেক ছাত্রলীগ নেতা অভি রায় (২৮), যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন আরাফাত (২৬), মিরসরাই পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ হোসেন লিটন (২৮) ও তার ছোট ভাই ইব্রাহিম হোসেন টুটুল (২২)। আহতদের মধ্যে আরাফাতকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে।
হামলায় আহত মিরসরাই পৌর আওয়ামী লীগের ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ইলিয়াছ হোসেন লিটন জানান, রবিবার (গতকাল) দুপুরে উপজেলা সড়কে সিএনজি ট্যাক্সিস্ট্যান্ডে যুবলীগের অভির সাথে রাজনৈতিক বিষয়ে কথা কাটাকাটি হয়।

এসময় সে আমার উপর চড়াও হওয়ার চেষ্টা করলে আমি তাকে চড় থাপ্পড় দিয়েছি। এরপর আরাফাত সুফিয়া রোড় এলাকা থেকে আমাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ধস্তাধস্তির এক পর্যায়ে সে মাথায় আঘাত পায়। এরপূর্বে সে আমার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে যায় এবং তার সাঙ্গপাঙ্গরা আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। অবশ্য এ সম্পর্কে যুবলীগ নেতা অভি রায় বলেন, ‘দুপর ১২টার দিকে আমার দোকান থেকে বের হয়ে মোটরসাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে লিটনসহ আরো ৪-৫ জন আমাকে দাঁড়াতে বলে। দাঁড়ানোর সাথে সাথে এলোপাতাড়ি মারধর শুরু করে। পরে বিষয়টি আমার বন্ধু আরাফাতকে জানাই’।আহত স্থানীয় যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন আরাফাত বলেন, ‘রবিবার (গতকাল) দুপুরে লিটন (আওয়ামী লীগ নেতা) আমার বন্ধু সাবেক ছাত্রলীগ নেতা অভিকে মারধর করে। খবর পেয়ে সুফিয়া রোড় এলাকায় আমি লিটনকে বিষয়টি জিজ্ঞাসা করতে গেলে দলবল নিয়ে আমার উপর হামলা করে। বোতলের কাচ দিয়ে আমার মাথায় আঘাত করলে প্রচুর রক্তক্ষরণ হয়। মোটরসাইকেল জ্বালিয়ে দেয়ার বিষয়টি আমি জানি না’।এই বিষয়ে মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ জানান, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে এই ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনানুগ পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট