চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

চবি বিএনসিসি সেনা শাখার পুনর্মিলনী

১৫ ডিসেম্বর, ২০১৯ | ৩:৩৭ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, চবি

চবি বিএনসিসি সেনা শাখার পুনর্মিলনী

চট্টগ্রাম বিশ^বিদ্যালয় (চবি) বিএনসিসি সেনা শাখার ৫২ বছর পূর্তি ও প্রথম পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত হয়েছে ১২ ডিসেম্বর। জমকালো সব আয়োজনে দিনব্যাপী চলে এ অনুষ্ঠান।

বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। পরে আলোচনা সভা, স্মৃতিচারণ, ক্রেস্ট প্রদান, নাচ-গান ও ব্যান্ড দলের পরিবেশনা শেষে সন্ধ্যায় রং বেরঙের ফানুস উড়িয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়। এর আগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. শিরীণ আখতার বলেন, বিএনসিসি একটি তারুণ্যনির্ভর এবং দেশের দ্বিতীয় সারির প্রতিরক্ষা ব্যবস্থার অংশ হিসেবে সুসংহত ও সুশৃঙ্খল বাহিনী হিসেবে সুপরিচিত। ‘জ্ঞান ও শৃঙ্খলা’ মূলমন্ত্রকে সামনে রেখে স্বেচ্ছাসেবকের উদ্দীপনায় নিজেদের নেতৃত্বের গুণাবলিকে বিকশিত করতে বিএনসিসি পরিচালিত কার্যক্রম সত্যিই প্রশংসার দাবিদার।

অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক বিএনসিসি’র এক্স সেন্ট্রাল ক্যাডেট এডজুটেন্ট খায়রুল আলম ভূঁইয়ার সভাপতিত্বে এবং এক্স ক্যাডেট এডজুটেন্ট খন্দকার মহিবুল হক ও এক্স ক্যাডেট আন্ডার অফিসার নিলুফা ইয়াসমীন জলির সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এক্স ক্যাডেট এডজুটেন্ট মো. নুরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন চবি’র ১১ বিএনসিসি’র কমান্ডিং অফিসার অধ্যাপক ড. এম শফিকুল আলম এবং মেজর অধ্যাপক ড. মো. শওকতুল মেহের। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র ক্যাডেট সেকেন্ড সার্জেন্ট ইনচার্জ এ টি এম নুরুল আলম।

The Post Viewed By: 67 People

সম্পর্কিত পোস্ট