চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ফের বাসে যৌন হয়রানির শিকার চবি ছাত্রী

চবি সংবাদদাতা

১৪ ডিসেম্বর, ২০১৯ | ৭:৪২ অপরাহ্ণ

ক্যাম্পাস থেকে শহরে যাওয়ার পথে বাসে এক যাত্রী কর্তৃক ফের যৌন হয়রানির শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মার্কেটিং বিভাগের এক ছাত্রী। অভিযুক্ত যাত্রীর নাম জামাল উদ্দিন। তিনি নগরীর অক্সিজেন এলাকার বাইতুল ইমান মাদ্রাসার শিক্ষকতা করেন।

শনিবার (১৪ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেইটে এ ঘটনা ঘটে। পরে বাসের অন্য শিক্ষার্থীরা তাকে পুলিশে সোপর্দ করেন।

ভুক্তভোগী ওই ছাত্রী বলেন, ক্যাম্পাস থেকে শহরে যাওয়ার জন্য এক নম্বর গেটে একটি বাসে উঠি। ওই ব্যক্তি আমার পেছনের সিটে বসেন। বেশ কয়েকবার আসনের নিচে দিয়ে আমার গায়ে স্পর্শ করলে আমি প্রতিবাদ করি। এরপর ওই ব্যক্তি বলেন ‘মহাভারত অশুদ্ধ হয়ে গেছে নাকি’ পরে বাসের অন্য শিক্ষার্থীরা তাকে নামিয়ে পুলিশে তুলে দেন।

বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, একজনকে আটক করে পুলিশ বক্সে নিয়ে আসা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সদস্যরা শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এসএম মনিরুল হাসান বলেন, ‘ঘটনা শোনার সাথে সাথে পুলিশ পাঠিয়েছিলাম। অভিযুক্ত ওই ব্যক্তিকে পুলিশ বক্সে নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী ছাত্রী, প্রত্যক্ষদর্শীর কথা বলা হচ্ছে। প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।’

এর আগে গত ২৭ নভেম্বর ও ৮ ডিসেম্বর চলন্ত বাসে যৌন হয়রানির শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। ৮ ডিসেম্বরের ঘটনায় ভ্রাম্যমাণ আদালত অভিযুক্ত ব্যক্তিকে ছয় মাসের কারাদন্ড দেয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট